Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নর্থ সাউথ থেকে ইয়াবার জগতে, ইডিউতে এসে ধরা


৩১ মার্চ ২০২০ ১৩:২৮

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে ইয়াবাসহ এক যুবককে গ্রেফতার করা হয়েছে। ওই যুবক বেসরকারি ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির শিক্ষার্থী বলে জানিয়েছে পুলিশ।

সোমবার (৩০ মার্চ) রাত সাড়ে ১১ টার দিকে নগরীর দক্ষিণ খুলশীর বাসা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ২২০ পিস ইয়াবা জব্দ করা হয়েছে।

গ্রেফতার সাদ এফ এস কবির শাকিব (২৪) ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার পশ্চিম পাঠাননগর গ্রামের একেএম কবির উদ্দিন আহমেদের ছেলে। তাদের বাসা চট্টগ্রাম নগরীর দক্ষিণ খুলশীর এক নম্বর সড়কে। তারা সাদ এফ ভবনের চতুর্থ তলায় থাকেন।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রনব চৌধুরী সারাবাংলাকে জানান, ২০১৩ সালে ঢাকার নটরডেম কলেজ থেকে এইচএসসি পাস করেন সাদ। ২০১৬ সাল পর্যন্ত নর্থ সাউথ ইউনিভার্সিটিতে কম্পিউটার সাইয়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিষয়ে পড়ালেখা করেন। এরপর আবার ভর্তি হয়েছেন চট্টগ্রামের ইস্ট ডেল্টা ইউনিভার্সিটিতে। সাদ বর্তমানে কম্পিউটার সাইয়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অনার্স শেষ সেমিস্টারের শিক্ষার্থী।

প্রনব চৌধুরী বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে আমরা সাদকে গ্রেফতার করি। জিজ্ঞাসাবাদে সাদ জানিয়েছেন, নর্থ সাউথে পড়ার সময়ই তিনি ইয়াবার জগতে প্রবেশ করেন। সেজন্যই তাকে চট্টগ্রামে নিয়ে আসা হয়। কিন্তু এরপরও সাদ ইয়াবা ছাড়তে পারেনি। এখন তিনি পুরোপুরি ইয়াবা আসক্ত। ইস্ট ডেল্টা বিশ্ববিদ্যালয়ে তার সহপাঠী ও বন্ধুদের মধ্যে কারা কারা ইয়াবায় জড়িত, সেটা আমরা খতিয়ে দেখছি।’

ওসি প্রনব জানান, সাদের বাবা ৮০ বছর বয়সী কবির উদ্দিন সাবেক জেলা সমবায় কর্মকর্তা। তার তিন মেয়ে ও এক ছেলে। সাদ সবার ছোট। পরিবারের সবাই উচ্চপদস্থ সরকারি-বেসরকারি কর্মকর্তা।

ইডিইউ ইয়াবা চট্টগ্রাম নর্থ সাউথ সাদ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর