Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিএনপি দুঃসময়ে ফায়দা লুটার তৎপরতায় লিপ্ত : ওবায়দুল কাদের


১ এপ্রিল ২০২০ ১৫:১৪

ওবায়দুল কাদের | ফাইল ছবি

ঢাকা: প্রাণঘাতি করোনাভাইরাস মোকাবিলায় সারাবিশ্ব আজ উদ্বিগ্ন। সারাবিশ্ব এক নজিরবিহীন পরিস্থিতির মুখোমুখি দাবি করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘সংকটময় মুহূর্তে জনগণের পাশে দাঁড়িয়ে সরকার ও আওয়ামী লীগ নেতাকর্মীরা নিরলসভাবে কাজ করে যাচ্ছে। অন্যদিকে বিএনপি নেতাকর্মীরা দুঃসময়ে জনগণের পাশে না দাঁড়িয়ে পরিস্থিতি থেকে রাজনৈতিক ফায়দা লুটার অপতৎপরতায় লিপ্ত।’

বুধবার (১ এপ্রিল) মন্ত্রী তার সরকারি বাসভবনে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘বিশ্ব নেতৃবৃন্দ যেখানে করোনাকে রাজনৈতিক হাতিয়ার হিসেবে একে অপরের বিরুদ্ধে ব্যবহার না করার সম্মিলিত সিদ্ধান্ত নিয়েছে। সেখানে আমাদের দেশের একটি দল সংকটকে পুঁজি করে বিভেদের রাজনীতি করছে।’

সেতুমন্ত্রী বলেন, ‘পদ্মা সেতু নির্মাণের দৃশ্যমান অগ্রগতি অর্জিত হয়েছে। এরইমধ্যে ২৭টি স্প্যান স্থাপন করা হয়েছে। ৬ দশমিক ১৫ কিলোমিটার দীর্ঘ সেতুর ৪ কিলোমিটারের বেশি এরইমধ্যে দৃশ্যমান হয়েছে। প্রকল্পের সার্বিক অগ্রগতি ৭৮ দশমিক ৫০ শতাংশ।

এদিকে সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি আয়োজিত বিভিন্ন হাসপাতালসহ সমাজিক সংগঠনের মাঝে করোনাভাইরাস প্রতিরোধে উপকরণ সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাক্তার রোকেয়া সুলতানা, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগ ওবায়দুল কাদের করোনাভাইরাস বিএনপি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর