Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মধুখালীতে আব্দুর রহমানের পক্ষে নিম্ন আয়ের মানুষদের খাদ্য সহায়তা


২ এপ্রিল ২০২০ ০০:১৯

ফরিদপুর: ফরিদপুরের মধুখালীতে ফরিদপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমানের পক্ষ থেকে করোনাভাইরাসের প্রাদুর্ভাবে ক্ষতিগ্রস্ত নিম্ন আয়ের মানুষদের খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। কর্মহীন ও অসহায় পাঁচ শতাধিক মানুষকে সহায়তা দেওয়া হয় এসময়।

বুধবার (১ এপ্রিল) বিকেলে মধুখালী উপজেলার গাজনা ইউনিয়নের বেলেশ্বর বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। প্রত্যেকের জন্য ছিল ৫ কেজি আটা, ১ কেজি ডাল, ১ কেজি আলু, সাবান ও মাস্কসহ প্রয়োজনীয় অন্যান্য উপকরণ।

সহায়তা বিতরণের সময় আব্দুর রহমানের পক্ষে উপস্থিত ছিলেন মধুখালী পৌর মেয়র মোরশেদ রহমান লিমন, উপজেলা ভাইস চেয়ারম্যান মুরাদুজ্জামান মুরাদ, বাংলাদেশ আওয়ামী লীগের উপকমিটির সাবেক সদস্য রইচ উদ্দিন ফকির, গাজনা ইউপির সাবেক চেয়ারম্যান, ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইদ্রিস আলী, মুক্তিযোদ্ধা ইফতেখার আযম নিলু, গাজনা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান কামাল, ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিন্টু মোল্যা, নারী নেত্রী তামান্নাসহ স্থানীয় নেতাকর্মীরা।

এ বিষয়ে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান সারাবাংলাকে বলেন, করোনাভাইরাস মোকাবিলায় সবাইকে ঘরে থাকার নির্দেশ দিয়েছে সরকার। এ অবস্থায় নিম্ন আয়ের মানুষদের উপার্জন বন্ধ হয়ে গেছে। প্রধানমন্ত্রী তাই প্রত্যেককে সাধ্য অনুযায়ী এসব নিম্ন আয়ের মানুষদের পাশে দাঁড়াতে আহ্বান জানিয়েছেন। আমরাও তাই ব্যক্তিগত উদ্যোগে যতটুকু সম্ভব দরিদ্র মানুষকে সহায়তা দেওয়ার চেষ্টা করছি।

আব্দুর রহমান আরও বলেন, আমরা রাজনীতি করি গণমানুষের জন্য। তারা কোনো ধরনের সংকটে পড়লে তাদের পাশে দাঁড়ানো তো রাজনীতিবিদ হিসেবে আমাদের দায়িত্ব ও কর্তব্য। তার অংশ হিসেবেই এটুকু প্রচেষ্টা।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান খাদ্য সহায়তা বিতরণ ফরিদপুর মধুখালী


বিজ্ঞাপন
সর্বশেষ

নড়াইলে মাশরাফিসহ ৯০ জনের নামে মামলা
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৪০

সরকারের প্রথম একনেক ১৮ সেপ্টেম্বর
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৪:১৩

সম্পর্কিত খবর