Friday 18 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জ্বর-শ্বাসকষ্ট নিয়ে কলেজছাত্রের মৃত্যু, সাতক্ষীরায় ৫ বাড়ি লকডাউন


৩ এপ্রিল ২০২০ ২২:৫৪

সাতক্ষীরা: জেলার নারায়ণপুরে জ্বর, ব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার (৩ এপ্রিল) ভোর রাতে সদর উপজেলার বল্লী ইউনিয়নের নারায়নপুর গ্রামে এ ঘটনা ঘটে। তার মৃত্যুতে এলাকাজুড়ে করোনা আতংক ছড়িয়ে পড়েছে।

এদিকে, নিহতের বাড়িসহ তার আশেপাশের ৫টি বাড়ি লকডাউন করেছে প্রশাসন। তবে স্বাস্থ্য বিভাগ বলছে, ওই ছাত্রের শরীরে করোনাভাইরাসের লক্ষণ পাওয়া যায়নি। তার শরীরের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরের কাছে পাঠানো হয়েছিল।

বিজ্ঞাপন

মৃত হাসান আলী (২০) ঝাউডাঙ্গা কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল। সে সদর উপজেলার বল্লী ইউনিয়নের নারায়ণপুর গ্রামের বাহারুল ইসলামের ছেলে।

বল্লী ইউনিয়নের নারায়ণপুর গ্রামের ৬নং ওয়ার্ডের ইউনিয়ন পরিষদের সদস্য ইরাদ আলী জানান, গত ৬/৭ দিন ধরে ওই যুবকের গায়ে জ্বর, ব্যথা ও শ্বাসকষ্ট ছিলো। শুক্রবার ভোর রাত সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়। মৃত্যুর সময় তার মুখ দিয়ে রক্ত বের হয়েছিল।

ইউপি সদস্য ইরাদ আলী আরও জানান, তার মৃত্যুর খবরে এলাকা জুড়ে করোনাআতঙ্ক বিরাজ করছে। স্থানীয় গ্রাম পুলিশ দিয়ে বাড়িটি পাহারায় রাখা হয়েছে।

সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা দেবাশিষ চৌধুরী জানান, স্বাস্থ্যকর্মীদের নির্দেশনা ও ইসলামিক ফাউন্ডেশনের তত্ত্বাবধানে জানাজা শেষে তার মরদেহ দুপুরে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। দাফন শেষে মারা যাওয়া কলেজ ছাত্র হাসান আলীর বাড়িসহ তার আশেপাশের ৫টি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।

করোনাভাইরাস জ্বর লকডাউন শ্বাসকষ্ট সাতক্ষীরা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর