Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এলাকাবাসীর সহায়তায় হটলাইন চালু করলেন এমপি শাওন


৪ এপ্রিল ২০২০ ০৯:৩৮

ভোলা: ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওনের উদ্যোগে লালমোহনে ১০ হাজার কর্মহীন শ্রমজীবী পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। শুক্রবার (৩ এপ্রিল) সকালে লালমোহন সজিব ওয়াজেদ জয় ডিজিটাল পার্কে এমপি শাওন নিজে এসব পরিবারের মাঝে খাদ্যসামগ্রী, সাবান ও মাস্ক বিতরণের কর্মসূচিতে অংশগ্রহন করেন।

এছাড়াও এমপি শাওনের উদ্যোগে দুটি হটলাইন চালু করেন লালমোহন ও তজুমুদ্দিনের কর্মহীন মানুষের জন্য। যার মাধ্যমে অসহায় ও কর্মহীন মানুষের ফোনকলে পৌঁছে দেওয়া হবে প্রয়োজনীয় খাদ্য সহায়তা। এ কার্যক্রম করোনা সক্রমণ চলাকালীন সময়ে অব্যহত থাকবে।

বিজ্ঞাপন

হটলাইন : ০১৭১১১৫৯১০৫, ০১৭১৮৫১০৬৬৮

এসময় এমপি শাওন বলেন, শেখ হাসিনা থাকতে একটি মানুষও না খেয়ে কষ্ট পাবে না। যতবড় বিপদই আসুক প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায়দের পাশে আছে।

তিনি করোনা ভাইরাস থেকে মুক্ত থাকতে প্রত্যেককে প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে ঘর থেকে বের না হতে অনুরোধ করেন। তিনি আরও বলেন, আপনারা ঘরে থাকুন। আপনাদের খাবার পৌঁছে দেবে শেখ হাসিনার সৈনিকেরা।

ওই আয়োজনে লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার হাবিুবুল হাসান রুমি, অতিরিক্ত পুলিশ সুপার রাসেলুর রহমানসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এমপি শাওন করোনাভাইরাস ভোলা হটলাইন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর