Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টিভি চালিয়ে লোক জড়ো করার দায়ে ৪ দোকানিকে জরিমানা


৬ এপ্রিল ২০২০ ০১:১৮

রাজবাড়ি: করোনাভাইরাসের প্রাদুর্ভাবে উদ্ভূত পরিস্থিতিতে সরকারি নির্দেশনা অমান্য করে দোকানে টিভি চালিয়ে লোক জড়ো করার অপরাধে চার দোকানিকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (০৫ এপ্রিল) সন্ধ্যায় রাজবাড়ি সদর উপজেলার কয়েকটি বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে এই জরিমানা আদায় করেন সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরিফুর রহমান।

এসময় সেনাবাহিনী ও ব্যাটালিয়ন আনসার বাহিনীর সদস্যরা ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরিফুর রহমান বলেন, ‘করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে জনসমাগম না করার জন্য সরকারি নির্দেশনা রয়েছে। যে কারণে জনসমাগম ঠেকাতে আমরা সার্বক্ষণিক কাজ করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় রোববার সন্ধ্যায় রাজবাড়ি সদর উপজেলার গোয়ালন্দমোড়, কল্যাণপুর বাজার ও গোদারবাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়।

তিনি বলেন, এ সময় দোকানে টিভি চালিয়ে লোক জড়ো করার অপরাধে অর্থাৎ সংক্রামক রোগ ছড়িয়ে পড়তে সম্ভাব্য সহায়তা করার দায়ে চার দোকানিকে সংক্রামক রোগ নিয়ন্ত্রণ ও প্রতিরোধ আইনে সাড়ে ৪ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের এই অভিযান অব্যাহত রাখা হবে বলেও জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরিফুর রহমান।

উল্লেখ্য, করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে দেশে ইতিমধ্যে সাধারণ ছুটি ঘোষণা করেছে সরকার। এসময় জনসাধারণকে বাড়িতে থাকার পরামর্শও দেওয়া হচ্ছে সরকার ও বিশেষজ্ঞদের তরফ থেকে।

করোনাভাইরাস রাজবাড়ি

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর