Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসন হাসপাতালে ভর্তি


৬ এপ্রিল ২০২০ ০৩:০৭

করোনাভাইরাসে আক্রান্ত যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসনকে হাসপাতালে নেওয়া হয়েছে। রোববার (৫ এপ্রিল) ১০ নং ডাউনিং স্ট্রিটের বাসভবন থেকে লন্ডনের একটি হাসপাতালে নেওয়া হয় বরিস জনসনকে। ডাউনিং স্ট্রিটের তরফ থেকে একটি বার্তায় বলা হয়, তার চিকিৎসকের পরামর্শে প্রধানমন্ত্রী আজ রাত লন্ডনের একটি হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য ভর্তি হয়েছেন। খবর বিবিসি, সিএনএন।

ডাউনিং স্ট্রিট ওই বার্তায় জানায়, প্রধানমন্ত্রীর শরীরে করোনাভাইরাসের লক্ষণ ক্রমাগত স্পষ্ট হয়ে ওঠছে। হাসপাতালে অধিকতর পরীক্ষার জন্য একরাত থাকতে হবে প্রধানমন্ত্রীকে। এটি একটি পূর্বসতর্কতামূলক পদক্ষেপ।

বিজ্ঞাপন

উল্লেখ্য, এর আগে ২৭ মার্চ বরিস জনসন এক টুইট বার্তায় তার করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর দিয়ে জানিয়েছিলেন, তার শরীরে করোনাভাইরাসের মৃদু উপসর্গ দেখা গেছে। সেসময় চিকিৎসকদের পরামর্শে আইসোলেশনে থাকার ঘোষণা দেন তিনি।  তবে এর দশ দিন পর রোববার জ্বরসহ লন্ডনের একটি হাসপাতালে যেতে হল প্রধানমন্ত্রীকে।

আক্রান্ত হয়েও আইসোলেশনে থেকে ‘ওয়ার্ক ফ্রম হোম’ নীতিতে রাষ্ট্রিয় কাজ চালিয়ে যাওয়া বরিস জনসনের সোমবার সকালে করোনাভাইরাস সংক্রান্ত একটি সভায় নেতৃত্ব দেওয়ার কথা ছিল। তবে এ সভাটিতে প্রধানমন্ত্রীর পরিবর্তে পররাষ্ট্রমন্ত্রী নেতৃত্ব দেবেন বলে জানিয়েছে ডাউনিং স্ট্রিট। সরকারপ্রধান হিসেবে বরিস জনসনই দায়িত্ব চালিয়ে যাবেন বলেও জানানো হয় ওই বার্তায়।

করোনা বরিস জনসন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর