Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে সড়কে ‘হৃদরোগে’ দুজনের মৃত্যু


৬ এপ্রিল ২০২০ ১৬:০৪

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে প্রায় একই সময়ে সড়কে পোশাক কারখানার এক কর্মকর্তা এবং এক রিকশাচালকের মৃত্যু হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই দুজনের মৃত্যুর ছবি ছড়িয়ে পড়লে নানা ধরনের আলোচনা তৈরি হয়। তবে পুলিশ জানিয়েছে, দুজনই হৃদরোগে মারা গেছেন।

সোমবার (৬ এপ্রিল) সকালে নগরীর খুলশী থানার টাইগারপাস এলাকায় পোশাক কারখানার কর্মকর্তা এবং চকবাজার থানার অলিখাঁ মসজিদের মোড়ে এক রিকশাচালকের মৃত্যু হয়।

বিজ্ঞাপন

ঘটনাস্থলে যাওয়া খুলশী থানার উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন সারাবাংলাকে জানান, টাইগারপাস এলাকায় মারা যাওয়া সেলিম উদ্দিন (৩০) নগরীর বায়েজিদ বোস্তামি থানার নাসিরাবাদ শিল্প এলাকার জিরাত শার্ট লিমিটেড নামে একটি গার্মেন্টসের কর্মকর্তা। সকাল ৮টার দিকে তিনি বাসা থেকে বেরিয়ে টাইগারপাসে ইন্ট্রাকো সিএনজি স্টেশনের সামনে সড়কে অফিসের গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। সেখানে তার আরও কয়েকজন সহকর্মী ছিলেন।

‘সহকর্মীরা বলেছেন, গাড়ির অপেক্ষায় থাকাবস্থায় হঠাৎ সেলিম ঢলে পড়েন। করোনা আক্রান্ত সন্দেহ করে স্থানীয়রা এমনকি সহকর্মীরাও প্রথমে তার কাছে যাননি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। ততক্ষণে তার আত্মীয়স্বজনও অ্যাম্বুলেন্স নিয়ে সেখানে আসেন। তারা একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে হার্টঅ্যাটকে মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করা হয়। এরপর তার মৃতদেহ গ্রামের বাড়ি সাতকানিয়া উপজেলায় নিয়ে যাওয়া হয়েছে।’- বলেন এসআই দেলোয়ার।

এদিকে চকবাজার থানার পরিদর্শক (তদন্ত) রিয়াজ উদ্দিন চৌধুরী সারাবাংলাকে জানান, সকালে চকবাজার অলিখাঁ মসজিদের সামনে এক রিকশাচালক সড়কে ঢলে পড়েন। স্থানীয়রা করোনা আক্রান্ত রোগি ভেবে প্রথমে তার কাছে যাননি। থানায় খবর দেওয়া হলে পুলিশ গিয়ে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুর সনদে হৃদরোগে তার মৃত্যু হয়েছে বলে হাসপাতাল কর্তৃপক্ষ উল্লেখ করেছে।

বিজ্ঞাপন

পুলিশ পরিদর্শক রিয়াজ জানান, ‍মৃত ব্যক্তির নাম প্রফুল্ল দাশ (৫০)। তার বাড়ি রাউজান উপজেলায়। বাসা নগরীর ষোলশহর রেলস্টেশনের পাশে। রাতে তিনি ষোলশহর এলাকায় নৈশপ্রহরীর চাকরি করেন। সকালে রিকশা নিয়ে বের হয়েছিলেন তিনি।

প্রফুল্ল দাশের মৃতদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

চট্টগ্রাম মৃত্যু সড়ক হৃদরোগ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর