Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তাবলিগ জামায়াতের ৫৪ জনকে আটক করে কোয়ারেনটাইনে পাঠালো পুলিশ


৬ এপ্রিল ২০২০ ১৯:২৩

মানিকগঞ্জ: তাবলিগ জামাত থেকে মানিকগঞ্জে ফেরার সময় ৫৪ জন মুসল্লিসহ ৫৭ জনকে আটক করে সরকারি কোয়ারেনটাইনে নেওয়া হয়েছে। রোববার (৫ এপ্রিল) দিবাগত মধ্যরাতে এ ঘটনা ঘটে। কোয়ারেনটাইনে যাওয়া ৫৪ জন মুসল্লির মধ্যে ৪৬ জন শেরপুর ও ৮ জন মাগুরা জেলা থেকে তাবলিগ শেষে নিজ জেলা মানিকগঞ্জে ফিরছিলেন।

সোমবার (৬ এপ্রিল) জেলা পুলিশ সুপার রিফাত রহমান শামীম জানান, তাবলিগ জামায়াতের এক মুসুল্লি করেনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর রোববার সিংগাইর পৌর এলাকা লকডাউন ঘোষণা করা হয়। ওই এলাকার বিভিন্ন পয়েন্টে বসানো হয়েছে পুলিশি চেকপোস্ট।

বিজ্ঞাপন

রোববার মধ্যরাতে দু’টি পিকআপে শেরপুর থেকে ওই মুসল্লিরা সিংগাইরে ফেরার সময় চেকপোস্টে ৪৬ জন মুসুল্লি এবং পিকআপ চালক ও সহযোগিসহ ৪৯ জনকে আটক করা হয়। এছাড়া একই রাতে হরিরামপুর উপজেলার আন্ধারমানিক এলাকার পদ্মা নদীর পার থেকে মাগুরা থেকে আসার পৃথক ৮ জন তাবলিগ জামাত ফেরত মুসুল্লিকে আটক করা হয়েছে বলে জানান পুলিশ সুপার।

তিনি আরও জানান, তাদের সবাইকে মানিকগঞ্জ আঞ্চলিক জনসংখ্যা ইনস্টিটিউট, জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিটিউটে ১৪ দিনের কোয়ারেনটাইনে পাঠানো হয়েছে।

জেলা প্রশাসক এস এম ফেরদৌস জানান, প্রাতিষ্ঠানিক হোমকোরানটাইনে থাকা তাবলিগ জামাতের ৫৪ জন মুসল্লিসহ ৫৭ জনকে সরকারিভাবে খাবারের ব্যবস্থা করা হচ্ছে। আগামী ১৪ দিন তাদের সবাইকে খাদ্য সহায়তা দেওয়া হবে।

কোয়ারেনটাইন তাবলিগ জামাত মানিকগঞ্জ

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর