Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জয়পুরহাটে ১০২ বস্তা সরকারি চালসহ আটক ২


৬ এপ্রিল ২০২০ ১৯:২৮

জয়পুরহাট: জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার রাইকালী বাজার থেকে পাচার করার সময় ১০২ বস্তা চালসহ দুই জনকে আটক করা হয়েছে। ৩০ কেজি ওজনের চালের বস্তাগুলো সরকারি। তবে সেগুলো ওএমএস (খোলা বাজারে বিক্রি) নাকি ভিজিএফ (ঝুঁকিপূর্ণ শ্রেণির মানুষের জন্য খাদ্য) কর্মসূচির জন্য বরাদ্দ ছিল, তা খতিয়ে দেখা হচ্ছে।

রোববার (৫ এপ্রিল) রাতে চালের বস্তাসহ যে ওই দু’জনকে আটক করা হয়। সোমবার (৬ এপ্রিল) বিষয়টি জানাজানি হয়। আটক দু’জন হলেন— আক্কেলপুরের তিলকপুর ইউনিয়নের ভাতকুড়ি গ্রামের আফতাব হোসেনের ছেলে নাছিম মন্ডল (৩৩) ও রায়নগর গ্রামের তোজাম্মেল হোসেনের ছেলে দেলোয়ার হোসেন (৩৫)।

বিজ্ঞাপন

পুলিশ জানায়, আটক দুই ব্যক্তি ৩০ কেজি ওজনের ১০২ বস্তা চাল রায়কালী বাজার থেকে পাচার করছিলেন। এসময় তাদের হাতেনাতে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা চাল নিয়ে কোনো প্রশ্নের সদুত্তর দিতে পারেননি। তবে জব্দ করা চালগুলো সরকারি হলেও সেগুলো ওএমএস নাকি ভিজিএফ কর্মসূচির জন্য বরাদ্দ ছিল, তা যাচাই করে দেখছে পুলিশ।

এ বিষয়ে জয়পুরহাটের পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির বলেন, চালগুলো সরকারি, সে বিষয়ে সন্দেহ নেই। আটক দু’জনকে জিজ্ঞাসাবাদ করা হবে। প্রয়োজনীয় তদন্ত করে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

আটক ২ সরকারি চাল সরকারি চাল পাচার

বিজ্ঞাপন
সর্বশেষ

দশম গ্রেড দাবি করায় ৬৪ অডিটরকে বদলি
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৫

সম্পর্কিত খবর