Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করিমগঞ্জে মারা যাওয়া ব্যক্তির করোনা পজিটিভ, ২ ইউনিয়ন লকডাউন


৮ এপ্রিল ২০২০ ১১:৫৪

কিশোরগঞ্জ: রাজধানীর ঢাকা থেকে করিমগঞ্জের গ্রামের বাড়িতে গিয়ে সোমবার (৬ এপ্রিল) ভোররাতে মারা যাওয়া ব্যবসায়ী করোনা আক্রান্ত ছিলেন। বিষয়টি মঙ্গলবার (৭ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে নিশ্চিত করেছেন কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান।

তিনি জানান, ‘ঢাকা থেকে আমাদের বিষয়টি নিশ্চিত করা হয়েছে, করিমগঞ্জ উপজেলার জঙ্গলবাড়ি মুসলিমপাড়ায় মারা যাওয়া ব্যক্তির কোভিড-১৯ পজিটিভ ছিল। ফলে এই প্রথম কিশোরগঞ্জ জেলায় করোনা পজিটিভ শনাক্ত হলো।’

বিজ্ঞাপন

করিমগঞ্জ উপজেলার জঙ্গলবাড়ি মুসলিমপাড়ার ওই ব্যক্তি (৪৫) রাজধানী ঢাকায় একটি মুদি দোকান চালাতেন। সোমবার (৬ এপ্রিল) ভোররাতে মারা যাওয়ার সপ্তাহখানেক আগে তিনি গ্রামের বাড়িতে ফিরেন। তিনি জ্বর এবং সর্দি-কাশিতে ভুগছিলেন। করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া সন্দেহে ওই ব্যক্তির শরীর থেকে ওইদিনই পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছিল।

কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান বলেন, ‘নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়ার পর মারা যাওয়া ওই ব্যক্তির দাফনে অংশগ্রহণকারীদের কোয়ারেনটাইনে নেওয়াসহ তার সংস্পর্শে আসা ব্যক্তিদের চিহ্নিত করে সে অনুযায়ী ব্যবস্থা গ্রহণ হয়েছে।’

কিশোরগঞ্জের জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী জানান, মারা যাওয়া ওই ব্যক্তির করোনা পজিটিভ আসায় করিমগঞ্জ উপজেলার কাদিরজঙ্গল ও জাফরাবাদ এই দুটি ইউনিয়নকে লকডাউন করা হয়েছে।

করিমগঞ্জ করোনা পজিটিভ কিশোরগঞ্জ টপ নিউজ মৃত ব্যক্তি লকডাউন

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে ডেঙ্গুতে তরুণের মৃত্যু
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২২:১০

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর