Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফার্মাসিস্টসহ করোনায় আক্রান্ত ২, জামালপুর লকডাউন


৮ এপ্রিল ২০২০ ২৩:৫৮

জামালপুর: জামালপুরের মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন ফার্মাসিস্ট করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন। তাকে জেলার শেখ হাসিনা মেডিকেল কলেজের আইসোলেশন ইউনিটে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ নিয়ে জেলায় দুই জন কোভিড-১৯ রোগী শনাক্ত হলেন। এই ভাইরাসের বিস্তার রোধে গোটা জেলা লকডাউন ঘোষণা করেছেন জেলা প্রশাসক।

জানা যায়, স্বাস্থ্য কমপ্লেক্সের ওই ফার্মাসিস্টের বাড়ি টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলায়। তিনি পরিবার নিয়ে মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক এলাকায় থাকতেন। গত ৫ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপালতে পাঠানো হয়। পরীক্ষায় তার শরীরে করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত করা হয়।

বিজ্ঞাপন

জামালপুর সিভিল সার্জন ডা. আবু সাঈদ মোহাম্মদ মাহবুবুর রহমান ওই ফার্মাসিস্টের করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, তাকে শেখ হাসিনা মেডিকেল কলেজের আইসোলেশন ইউনিটে রেখে চিকিৎসা দেওয়া হবে।

এদিকে, জেলায় দ্বিতীয় রোগী শনাক্ত হওয়ায় জামালপুর জেলা লকডাউনের ঘোষণা দিয়েছেন জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক। বৃহস্পতিবার (৯ এপ্রিল) থেকে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত এই জেলা লকডাউন অবস্থায় থাকবে।

জামালপুর ফার্মাসিস্ট করোনায় আক্রান্ত লকডাউন

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর