Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনা উপসর্গ নিয়ে কুড়িগ্রামের উপ-সহকারী শিক্ষা প্রকৌশলীর মৃত্যু


৯ এপ্রিল ২০২০ ২০:২১

কুড়িগ্রাম: জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে কুড়িগ্রাম শিক্ষা প্রকৌশল অধিদফতরের উপ-সহকারী প্রকৌশলী জোবাইদুল ইসলামের মৃত্যু হয়েছে। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় বুধবার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। বৃহস্পতবার (৯ এপ্রিল) রংপুর থেকে ঢাকা নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত উপ-সহকারী প্রকৌশলী জোবাইদুল ইসলামের বাড়ি রাজশাহী জেলায়। তিনি কুড়িগ্রাম শহরের টেক্সটাইল এলাকায় স্ত্রী-সন্তান নিয়ে ভাড়া বাসায় থাকতেন। গত প্রায় তিন বছর ধরে কুড়িগ্রামে কর্মরত ছিলেন তিনি।

বিজ্ঞাপন

কুড়িগ্রাম শিক্ষা প্রকৌশল অধিদফতরের সহকারী প্রকৌশলী মেহেদী ইকবাল মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

পারিবারিক ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, তীব্র জ্বর আর শ্বাসকষ্ট নিয়ে গত মঙ্গলবার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছিল। সেখানে তার করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে কিন্তু সেই রিপোর্ট এখনও পাওয়া যায়নি।

এদিকে প্রকৌশলী জোবায়দুল ইসলাম যে এলাকায় ভাড়া ছিলেন সেখানকার মানুষের মাঝে করোনাভাইরাসের আতঙ্ক ছড়িয়ে পড়েছে। এলাকাবাসীর দাবি, ওই প্রকৌশলীর করোনা না ডেঙ্গুতে মৃত্যু হয়েছে তা দ্রুত নিশ্চিত হয়ে প্রশাসনকে লকডাউনের বিষয়ে দ্রুত ব্যবস্থা গ্রহণ করতে হবে। তবে বাড়ির মালিকের ছেলের দাবি ওই প্রকৌশলী ডেঙ্গু জ্বরে আক্রান্ত ছিলেন।

করোনা উপসর্গ কুড়িগ্রাম শিক্ষা প্রকৌশল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর