Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এশিয়া কাপ নিয়ে অনিশ্চয়তা বাড়ছে


১১ এপ্রিল ২০২০ ০২:১৯

করোনাভাইরাসের কারণে সব ধরনের খেলাধুলা বন্ধ হয়েছে অনেক আগেই। ধারণা করা হচ্ছে সহসাই সচল হচ্ছে না ক্রীড়াঙ্গন। এদিকে, পাঁচ মাস পর শুরু হওয়ার কথা থাকা এশিয়া কাপ নিয়েও শঙ্কা দেখছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সভাপতি এহসান মানি।

এক প্রশ্নের উত্তরে পিসিবি প্রধান বলেন, ‘হ্যাঁ, এশিয়া কাপ নিয়ে অনিশ্চয়তা আছে। তবে এটাও বলে রাখছি বিষয়টি নিয়ে এখনো চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। পুরো বিশ্বই তো এখন অনিশ্চয়তার মধ্যে। আপনি বলতে পারবেন না যে সেপ্টেম্বরে কী হবে। এটা আসলে বেশ কিছু বিষয়ের ওপর নির্ভর করছে। হয়তো চলমান পরিস্থিতি এক মাসের মধ্যে ঠিক হয়ে যেতে পারে।’

বিজ্ঞাপন

এশিয়া কাপ অনুষ্ঠিত হওয়ার কথা আগামী সেপ্টেম্বর মাসে। কাগজে কলমে এবারের এশিয়া কাপের আয়োজক পাকিস্তান। কিন্তু ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই সরাসরি বলে দিয়েছে, পাকিস্তানে ক্রিকেট খেলতে যাবে না তারা। ফলে বাংলাদেশে এশিয়া কাপ আয়োজনের কথা শোনা যাচ্ছিল। নিরপেক্ষ ভেন্যু হিসেবে সংযুক্ত আরব আমিরাতের কথাও উঠে এসেছে।

এবারের এশিয়া কাপ টি-টোয়েন্টি ফরমেটে আয়োজনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। টি-টোয়েন্টি বিশ্বকাপের সঙ্গে সামঞ্জস্য রাখতেই মূলত ছোট ফরম্যাটে এশিয়া কাপ আয়োজনের সিদ্ধান্ত নেওয়া হয়।

এশিয়া কাপ পিসিবি

বিজ্ঞাপন
সর্বশেষ

দশম গ্রেড দাবি করায় ৬৪ অডিটরকে বদলি
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৫

সম্পর্কিত খবর