Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শেখ হাসিনা দূরদর্শিতা দিয়ে রক্ষা করবেন, আশা ওয়ার্কার্স পার্টির


১১ এপ্রিল ২০২০ ২০:৩৪

ঢাকা: সবাইকে ঐক্যবদ্ধ করে করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার স্বভাবসুলভ রাজনৈতিক দূরদর্শিতা দিয়ে জাতিকে রক্ষা করবেন বলে ওয়ার্কার্স পার্টি আশা প্রকাশ করেছে। শনিবার (১১ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে প্রধানমন্ত্রীর নেতৃত্বে সর্বদলীয় বৈঠক অনুষ্ঠানে গত ৩ এপ্রিলের আহ্বান পুনর্ব্যক্ত করে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পটিলব্যুরো এ আশাবাদের কথা জানায়।

বিবৃতিতে বলা হয়, ‘ওয়ার্কার্স পার্টি ইতিপূর্বেই বলেছে এ ক্ষেত্রে সমস্ত জাতির ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি। সব রাজনৈতিক দল ও সামাজিক সংগঠনসমূহকে সম্পৃক্ত করেই এই জাতীয় ঐক্যবোধ সৃষ্টি হতে পারে। সবার পরামর্শ ও কার্যক্ষেত্রে অংশগ্রহণ করোনা মোকাবিলায় কাজকে এগিয়ে নিতে পারে। এটা আনন্দের যে বিরোধী রাজনৈতিক দলসমূহও এই ঐক্যবদ্ধ প্রয়াগের প্রয়োজনীয়তা উপলব্ধি করছে। সর্বদলীয় বৈঠক আহ্বানের জন্য প্রধানমন্ত্রীকে অনুরোধ জানিয়েছে।’

ওয়ার্কার্স পার্টি সামনের কঠিন দিনগুলোর বিবেচনায়, জনগণের জীবন ও জীবিকা উভয়কে নিশ্চিত করতে জাতীয় ঐক্য বিধানে প্রধানমন্ত্রীকে এই বৈঠক আহ্বানের অনুরোধ জানাচ্ছে। তিনি বা তার নির্ধারিত প্রতিনিধির মাধ্যমে এ ব্যাপারে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই সর্বদলীয় বৈঠকের আয়োজন করতে পারেন, বলা হয় বিবৃতিতে।

এছাড়াও সামাজিক অর্থনৈতিক অন্যান্য অভিঘাতকে মোকাবিলায় সরকার যে সব পদক্ষেপ নেয়েছে তার সঠিক ও কার্যকর বাস্তবায়ন নিশ্চিত করাও জরুরি বলে করে দলটি।

ওয়ার্কার্স পার্টি করোনা মোকাবিলা দূরদর্শিতা শেখ হাসিনা


বিজ্ঞাপন
সর্বশেষ

৩ বছরের কাজ শেষ হয়নি ৬ বছরেও
১১ সেপ্টেম্বর ২০২৪ ০৮:৩১

ব্রাজিলকে হারিয়ে প্যারাগুয়ের চমক
১১ সেপ্টেম্বর ২০২৪ ০৮:৩০

সম্পর্কিত খবর