Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জামালপুরে ট্রাক আটকে ত্রাণ ‘লুট’ করে নিলো হতদরিদ্ররা


১২ এপ্রিল ২০২০ ১৯:৪৩

জামালপুর: জেলা শহরের মুকন্দবাড়ি এলাকায় পৌরসভার ত্রাণের চাল ও আলু লুট করে নিয়েছেন কর্মহীন হতদরিদ্ররা। রোববার (১২ এপ্রিল) সকাল সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। লুট হওয়া ত্রাণের মধ্যে ১০ কেজি ওজনের ৬০০ প্যাকেট চাল ও ১ কেজি ওজনের ৬০০ আলুর প্যাকেট ছিলো।

জানা যায়, জামালপুর পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর তার নিজ এলাকায় বিতরণের জন্য এসব ত্রাণ ট্রাকে করে নিয়ে যাচ্ছিলেন। সিংহজানী খাদ্য গুদাম থেকে বানিয়া বাজার যাওয়ার পথে পৌর শহরের মুকন্দবাড়ি এলাকায় কর্মহীন হতদরিদ্র নারী-পুরুষ মানুষ রাস্তা ব্যারিকেড দিয়ে ট্রাক আটকে পৌরসভার ত্রাণের মালগুলো লুট করে নেন।

বিক্ষুব্ধরা জানান, বিভিন্ন জায়গায় বারবার ধর্ণা দিয়ে তারা এখন পর্যন্ত কোন ত্রাণ পাননি। করোনায় জামালপুর জেলা লকডাউন করার পর থেকে কেউ তাদের কোনো সহায়তা করেনি, কেউ কাজও দিচ্ছে না। গত ৩ দিন তারা প্রায় না খেয়ে থেকেছেন।

পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর পাশা জানান, তার ওয়ার্ডে পৌরসভার ত্রাণ নিয়ে আসার সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানার বাসার সামনে এই লুটের ঘটনা ঘটেছে। সে সময় তিনি তার চেম্বারেই ছিলেন। অথচ তিনি কোনো ব্যবস্থা নেননি।

এ বিষয়ে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা বলেন, ‘পাবলিকের মাল পাবলিক নিয়ে গেছে, আমি কি করবো?’

জামালপুর টপ নিউজ ত্রাণ লুট লুট হতদরিদ্র


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর