Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ক্ষুধার জ্বালা সইতে না পেরে ৫ সন্তানকে নদীতে ফেললেন মা


১৩ এপ্রিল ২০২০ ১৩:১২

প্রতীকী ছবি

ঢাকা: সংসারে নুন আনতে পান্তা ফুরোয় অবস্থা। তার মধ্যে গত কয়েকদিন ধরে চলা লকডাউনের ফলে আয়ের পথ সম্পূর্ণ বন্ধ হয়ে গিয়েছিল। ঘরে যেটুকু খাবার সঞ্চিত ছিল এই কদিনে তাও ফুরিয়ে গিয়েছিল। খাবারের জোগাড় করতে না পেরে পাঁচ সন্তানকে গঙ্গা নদীতে ফেলে দিলেন অসহায় এক মা।

রোববার (১২ এপ্রিল) এ মর্মান্তিক ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের ভাদোহি জেলায়।

লকডাউনের কারণে রাজ্যের একজনও মানুষ অভুক্ত থাকবে না বলে ঢাকঢোল পিটিয়ে প্রচার করছে উত্তরপ্রদেশের যোগী আদিত্যনাথ সরকার। কিন্তু ভাদোহি জেলার ঘটনা রাজ্যের প্রান্তিক মানুষের বিপন্নতার ছবি আরও একবার প্রকট করে তুলল।

এদিকে, পুলিশের কাছে খবর যাওয়ার মুহূর্তের মধ্যে প্রশাসনের শীর্ষ কর্মকর্তারা ঘটনাস্থলে আসেন। শিশুদের খোঁজে তল্লাশি শুরু করেন ডুবুরিরা।

অভিযুক্ত নারী একজন দিন আনা দিন খাওয়া মজুর। লকডাউনের ফলে উপার্জন সম্পূর্ণ বন্ধ হয়ে গিয়েছিল। যেটুকু সঞ্চিত অর্থ ও খাবার ছিল তাও শেষ হয়ে যায়। ফলে তার ও সন্তানদের অনাহারে দিন কাটছিল। ক্ষুধার্ত সন্তানদের কষ্ট সহ্য করতে না পেরেই তিনি তাদের গঙ্গায় ফেলে দেন ওই নারী স্থানীয়দের জানিয়েছিলেন।

উল্লেখ্য, ভারতে করোনা আক্রান্তের সংখ্যা প্রায় সাড়ে আট হাজার। গত ২৪ ঘণ্টায় সংক্রমিত হয়েছেন আরও ৯০৯ জন। মৃত ৩৪ জন। এ নিয়ে মোট মৃত ২৭৩ জনে দাঁড়িয়েছে।

করোনা মোকাবিলা করোনাভাইরাস ক্ষুধার জ্বালা লকডাউন

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর