Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুরগির খাবারের বস্তায় করে চাল পাচারের সময় ডিলার গ্রেফতার


১৩ এপ্রিল ২০২০ ১৮:৫৭

গাইবান্ধা: জেলার সাঘাটায় সরকারের ১০ টাকা কেজির খাদ্যবান্ধব কর্মসূচির (ওএমএস) চাল মুরগির খাবারের বস্তায় করে পাচার করায় ডিলার মাজদার রহমানকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১৩ এপ্রিল) দুপুরে সাঘাটার পদুমশহর বাজার নয়াবন্দর বাজার এলাকা থেকে ৫০০ কেজি চালসহ তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মজদার রহমান পদুমশহর ইউনিয়নের আজগর আলীর ছেলে এবং খাদ্যবান্ধব কর্মসূচির ডিলার ও রাকিব ট্রেডার্সের মালিক।

এলাকাবাসী জানান, সাঘাটা উপজেলার পদুমশহরে রাকিব ট্রেডার্সের গুদাম ঘর থেকে লেয়ার মুরগির খাবারের বস্তায় চাল ভর্তি ১০টি ভ্যান সাঘাটা উপজেলার বোনারপাড়ার দিকে যাচ্ছিল। বিষয়টি এলাকাবাসির সন্দেহ হলে একটি ভ্যান আটক করে পুলিশ ও উপজেলা নির্বাহী অফিসারকে খবর দেওয়া হয়।

পরে বোনারপাড়া পুলিশ ফাড়ির ইনচার্জ ও সাঘাটা উপজেলা নির্বাহী অফিসার ঘটনাস্থলে এসে জব্দ করা চাল বিষয়ে ভ্যানচালক আব্দুল মজিদের সঙ্গে কথা বলেন। তারা জানতে পারেন সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির (১০ টাকা কেজি) ডিলার মাজদার রহমান তাকে চাল দিয়েছে বোনারপাড়া বাজারের চাল ব্যবসায়ী আব্দুল আজিজের গুদামে পৌঁছে দেওয়ার জন্য।

পরে উপজেলা নির্বাহী অফিসার মহিউদ্দিন জাহাঙ্গীর ডিলার মাজদার রহমানকে পদুমশহর ইউনিয়ন পরিষদে আসতে বলেন চালগুলোর বিষয়ে জানতে। দীর্ঘ ৩ ঘণ্টা অপেক্ষার পর ডিলার মাজদার না আসায় পরে তার গুদামে অভিযান চলে। গুদামে সরকারি চালের হিসাবে গরমিল পাওয়ায় তাকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে বোনারপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এনায়েত কবির জানান, ডিলার মাজদারকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

সাঘাটা উপজেলা নির্বাহী অফিসার মহিউদ্দিন জাহাঙ্গীর জানান, ডিলার মাজদারের বিরুদ্ধে নিয়মিত মামলা দেওয়া হয়েছে। তার ডিলারশিপ বাতিলসহ এই চক্রের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাও নেওয়া হচ্ছে।

গাইবান্ধা চাল পাচার ডিলার


বিজ্ঞাপন
সর্বশেষ

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর