Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রসব বেদনায় কাতর প্রবাসীর স্ত্রীকে হাসপাতালে নিল পুলিশ


১৩ এপ্রিল ২০২০ ২১:১৮

চট্টগ্রাম ব্যুরো: প্রসব বেদনায় কাতর প্রবাসীর স্ত্রীকে হাসপাতালে নিয়ে গেছে চট্টগ্রামের পতেঙ্গা থানা পুলিশ। এতে ওই প্রসূতিসহ তার পরিবার সমূহ বিপদ থেকে রক্ষা পেয়েছে।

নগরীর পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া সারাবাংলাকে জানান, সোমবার (১৩ এপ্রিল) বিকেলে আফরোজ বেগমের (২২) প্রসব বেদনা ওঠে। তার স্বামী মো. রফিক বিদেশে থাকেন। যানবাহন চলাচল বন্ধ থাকায় দ্রুত হাসপাতাল নিতে পারছিলেন না তার পরিবারের সদস্যরা।

নিরুপায় হয়ে আফরোজার শ্বশুর আবদুর রউফ ওসিকে ফোন করেন। সংকটের সমাধান হয় দ্রুত। সন্ধ্যায় পুলিশের গাড়িতে করে প্রবাসীর স্ত্রীকে হাসপাতালে পৌঁছে দেওয়া হয়।

আফরোজা বেগম নগরীর বন্দরটিলার নেভিগেট এলাকার মমতা মাতৃসদনে আছেন।

আবদুর রউফ বলেন, ‘বিয়ের পর ছেলে বাহরাইন গেছে। সেখানে কাজ করে। ছেলের বৌ প্রথমবারের মতো মা হবেন। স্বাভাবিকভাবেই প্রথমবার সমস্যা বেশি থাকে। অনেকটা অসহায় হয়ে পুলিশকে ফোন করেছিলাম। পুলিশ যে সহজে সাড়া দেবে, ভাবতেই পারিনি।’

আবদুর রউফ সার কারখানা টিএসপির অবসরপ্রাপ্ত কর্মচারী। তাদের বাসা পতেঙ্গার মকবুল হাউজিং সোসাইটি এলাকায়। সেখান থেকে হাসপাতালের দূরত্ব প্রায় তিন কিলোমিটার।

ওসি উৎপল বড়ুয়া সারাবাংলাকে বলেন, ‘আজই প্রথম নয়, লকডাউন পরিস্থিতি তৈরির পর থেকে আমরা মানবিক সেবা দিয়ে যাচ্ছি। দরিদ্র ও মধ্যবিত্তদের খাদ্য সহায়তা, অসুস্থদের হাসপাতালে পৌঁছে দেওয়া, সামাজিক দূরত্ব নিশ্চিত করার কাজ আমরা করছি।’

পতেঙ্গা থানা প্রবাসীর স্ত্রী প্রসূতি হাসপাতালে নিয়েছে পুলিশ


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর