Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হেল্প শেখ হাসিনা, ডু হেল্প ইউ: কাদের


১৪ এপ্রিল ২০২০ ০০:০৬

ফাইল ছবি

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘হেল্প শেখ হাসিনা, ডু হেল্প ইউ’ আপনাকে সাহায্য করার জন্য, শেখ হাসিনাকে সাহায্য করুন। এটাই সর্বস্তরের জনগণের কাছে আবেদন। ঘরে থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন, সুস্থ থাকুন। যেকোনো অবস্থায় জনসমাগম এড়িয়ে চলতেই হবে। আমাদের অস্তিত্বের স্বার্থে।

সোমবার (১৩ এপ্রিল) বিকেলে তার সরকারি বাসভবন থেকে পাঠানো এক ভিডিও বার্তায় তিনি এ কথা বলেন। এ সময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিভেদের রাজনীতি ভুলে মানুষ বাঁচাতে সকলে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

ওবায়দুল কাদের বলেন, ‘অভিন্ন শত্রু করোনার বিরুদ্ধে শেখ হাসিনার সরকার যে সম্মিলিত সর্বাত্নক উদ্যোগ নিয়েছেন।’ প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা বাস্তবায়নে দেশের সকল রাজনীতিক দল পেশাজীবী, শ্রমজীবী, স্বেচ্ছাসেবীসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংস্থাকে শামিল হওয়ার জন্য আহ্বান জানান তিনি।

অদৃশ্য শত্রু করোনা সংকট মোকাবিলায় ঐক্যবদ্ধ হওয়ার জন্য আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘কোনো দলীয় রাজনীতি নয়, মানুষকে বাঁচানোই আজকের রাজনীতি। দেশ ও জনগণকে বাঁচানো আজকের রাজনীতি। যার যার আদর্শ তার কাছে, আজকে রাজনীতি কোনো মতাদর্শের রাজনীতি নয়, আজ আমাদের সকলকে এ অদৃশ্য শত্রুকে মোকাবিলা করার জন্য জাতীয় উদ্যোগ নিতে হবে।’

ত্রাণ সামগ্রী লুটপাটে জড়িতদের প্রতিহত করার আহ্বান জানিয়ে বলেন, ‘বর্তমান সংকটে দেশের মানুষ যখন উদ্বেগের মধ্যে জীবন যাপন করছে। ঠিক সেই সময় এক শ্রেণির স্বার্থনেষী মহল সরকারের ত্রাণ সামগ্রী নিয়ে, খেটে খাওয়া গরিব মানুষের ত্রাণ নিয়ে ছিনিমিনি খেলছে। এরা গণবিরোধী। এই গণবিরোধী চক্রকে প্রতিহত করত হবে। একটি কুচক্রি মহল এ সময় নিত্য প্রয়োজনীয় জিনিস মজুদ করে এবং এক শ্রেণির লোক ত্রাণ বিতরণের নামে লুটপাটে অংশ নিয়ে জনস্বার্থবিরোধী তৎপরতায় লিপ্ত। তাদের প্রতিহত করতে হবে।’

এই সময় তিনি বিভেদের রাজনীতি পরিহার করে জাতির এই সংকটে শেখ হাসিনার নেতৃত্বে করোনা সংকট মোকাবিলায় সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের হেল্প শেখ হাসিনা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর