Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বসিলায় ‘বন্দুকযুদ্ধে’ ফার্মেসিতে ডাকাতির মূলহোতা নিহত


১৪ এপ্রিল ২০২০ ১২:২৭

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরে বসিলা এলাকার তিনরাস্তা মোড়ে গোয়েন্দা পুলিশের ( ডিবি) সঙ্গে বন্দুকযুদ্ধে আলী হোসেন টিটু (৩০) নামের এক যুবক নিহত হয়েছে। সে রাজধানীর কলেজগেট এলাকার বিল্লাল ফার্মেসি ও খিলগাঁওয়ের লাজ ফার্মায় ডাকাতির মূলহোতা ছিল বলে জানিয়েছে পুলিশ।

সোমবার (১৩ এপ্রিল) রাত ১২টার দিকে বসিলার তিনরাস্তা মোড় সংলগ্ন এলাকায় মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মাইনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, বসিলা তিনরাস্তা মোড়ে এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় পরে থাকার সংবাদ পেয়ে তাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসক মৃত ঘোষণা করে।

মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলেও জানান, এসআই মাইনুল।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ডিবির অতিরিক্ত উপ-কমিশনার (মোহাম্মদপুর জোন) আনিস উদ্দিন জানান, দু’টি এলাকায় ডাকাতির সাথথে সরাসরি জড়িত এমন পাঁচজনকে গত ১২ এপ্রিল গ্রেফতার করা হয়। তাদের সোমবার রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদে আলী হোসেন টিটুর তথ্য পাওয়া যায়।

গ্রেফতারকৃতদের তথ্যানুযায়ী টিটুকে গ্রেফতার করতে বসিলা এলকায় গেলে ডিবি পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষায় ডিবির সদস্যরা পাল্টা গুলি ছুঁড়লে আলী হোসেন টিটু মারা যান। টিটুর নেতৃত্বে ডাকাতিগুলো সংঘটিত হয়েছিল। এ ডাকাত দলের অন্য সদস্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, গত ১ এপ্রিল রাত আনুমানিক পৌনে ১টার দিকে মোহাম্মদপুরের কলেজ গেটের বিল্লাল ফার্মা ও ৫ এপ্রিল খিলগাঁওয়ের লাজ ফার্মায় একই স্টাইলে ডাকাতির ঘটনা ঘটে। তারা প্রথমে একটি পিকআপভ্যানে করে মুখে মাস্ক ও গামছা পেঁচিয়ে আসে। ফার্মেসিতে গিয়ে চাপাতি, দা ও লোহার রডের ভয় দেখিয়ে নগদ টাকা, মোবাইল ও ল্যাপটপ নিয়ে যায়। এই ডাকাত দলের অন্য সদস্যদের মধ্যে সোহেল (৩৬), সোহরাব (৩০), নেওয়াজ (২২), শাহীন (২৫) ও রাজু (২৫) কারাগারে রয়েছে।

বিজ্ঞাপন

টপ নিউজ ফার্মেসিতে ডাকাতি বন্দুকযুদ্ধ বন্দুকযুদ্ধে নিহত

বিজ্ঞাপন
সর্বশেষ

দেশে ফিরেছেন প্রধান উপদেষ্টা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১০:৫০

সম্পর্কিত খবর