Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ডাকাতি করে ফেরার পথে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২


১৪ এপ্রিল ২০২০ ১৭:৩৪

ঢাকা: শরীয়তপুরে ডাকাতি করে ফেরার সময় মুন্সিগঞ্জে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই ডাকাত নিহত হয়েছে। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্যও আহত হয়েছেন।

মঙ্গলবার (১৪ এপ্রিল) দুপুরে মুন্সিগঞ্জের শ্রীনগর এলাকায় এ ঘটনা ঘটে বলে র‍্যাব-২ এর কোম্পানি কমান্ডার এসপি মোহাম্মদ মহিউদ্দিন ফারুকী সারাবাংলাকে জানান। ঘটনাস্থল থেকে প্রায় দশ ভরি স্বর্ণালঙ্কার, অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন

মোহাম্মদ মহিউদ্দিন ফারুকী জানান, নিহত এক ডাকাতের নাম মাসুদ হাওলাদার। তার বিরুদ্ধে রাজধানীর বিমানবন্দর থানাসহ দেশের বিভিন্ন থানায় সাতটি মামলা রয়েছে। এছাড়া নিহত অপর ডাকাতের নাম মোহাম্মদ হাসান।

তিনি বলেন, ‘র‌্যাবের কাছে খবর ছিল শরীয়তপুরের গোঁসাইহাট থেকে ডাকাতি করে ফিরছে একদল ডাকাত। এমন খবরে র‌্যাব মুন্সিগঞ্জের শ্রীনগর বেজগাঁও এলাকায় টহল বাড়িয়ে দেয়। টহলের এক পর্যায়ে ডাকাত দল ফেরার সময় র‌্যাবের উপস্থিতি টের পায়। এ সময় তারা র‌্যব সদস্যদের উদ্দেশে গুলি ছুঁড়তে থাকে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। উভয়ের মধ্যে গোলাগুলিতে দুই ডাকাত নিহত হয়। এই ঘটনায় র‌্যাবের দুই সদস্যও আহত হয়েছেন।’

পরে ঘটনাস্থল থেকে দুই ভরি ওজনের স্বর্ণের রিং, দেড় ভরি ওজনের হোয়াইট গোল্ডের রিং, দুই ভরি ওজনের তিন জোড়া কানের দুল, ব্রেসলেট ও মাথার টিকলিসহ মোট দশভরি স্বর্ণালঙ্কার, অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।

টপ নিউজ বন্দুকযুদ্ধে মুন্সিগঞ্জ র‍্যাব

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর