Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বান্দরবানে সন্ত্রাসী হামলায় একজনের মৃত্যু, দু’জনকে অপহরণ


১৭ এপ্রিল ২০২০ ১২:২০

বান্দরবান: বান্দরবানের রোয়াংছড়িতে সন্ত্রাসীদের গুলিতে মারা গেছেন একজন। একই সময় সন্ত্রাসীরা আরও দু’জনকে অপহরণ করে নিয়ে গেছে।

শুক্রবার (১৭এ‌প্রিল) সকালে রোয়াংছড়ি উপজেলার নোয়াপতং ইউনিয়নের ক‍্যনাইজু পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এসময় একদল সশস্ত্র সন্ত্রাসী মোটরসাইকেলে করে পাড়া সংলগ্ন দোকানে অতর্কিত হামলা চালায়।

সন্ত্রাসীর গুলিতে নিহত মংসাই মারমার (৩০) বাড়ি থানচি উপজেলার রেমাক্রী এলাকায়। স্থানীয়রা জানান, তিনি একসময় মারমা লিবারেশন পার্টির সদস‍্য ছিলেন বলে জানা গেছে। পরে জনসংহতি সমিতির সংস্কার গ্রুপের সঙ্গে যুক্ত হন তিনি। অপহৃত দু’জনের নাম এখনো যায়নি। কারা কী উদ্দেশ্যে এই ঘটনা ঘটিয়েছে, বিষয়েও কিছু জানাতে পারেনি পুলিশ।

ওই এলাকার মৌজা হেডম্যান ম‍্যচিং মারমা জানান, সকালে মোটরসাইকেলে করে মুখোশ পরা একদল সশস্ত্র যুবক হঠাৎ পাড়ার পাশের দোকানগুলোতে এসে গুলি চালায়। পরে তারা যাওয়ার সময় দুজনকে ধরে নিয়ে যায়। এদিকে এ ঘটনার পর ওই এলাকায় সেনাবাহিনী ও পুলিশ গিয়েছে। এতে স্থানীয়দের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রোয়াংছড়ির থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদ কবীর জানান, সন্ত্রাসীরা গুলি করে ক্যানাইজু পাড়ায় একজনকে হত্যা করে‌ছে। আরও দু’জনকে ধরে নিয়ে গে‌ছে বলে খবর পে‌য়েছি। ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার করা হয়ে‌ছে। এ ঘটনায় মামলার প্রস্তু‌তি চল‌ছে। জড়িতদের গ্রেফতা‌রে মাঠে নে‌মে‌ছে পুলিশ ও সেনাবাহিনী।

পাহাড়ে সন্ত্রাসীদের গোলাগুলি বিরল ঘটনা নয়। এর আগে, গত ২২ ফেব্রুয়ারি জামছড়ি এলাকায় সন্ত্রাসীদের গুলিতে স্থানীয় এক আওয়ামী লীগ নেতা মারা যান। ওই সময় আহত হন আরও দুই জন।

২ জন অপহরণ অপহরণের শিকার ২ একজনের মৃত্যু টপ নিউজ সন্ত্রাসীর গুলি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর