Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চেয়ারম্যানের বাড়ি থেকে সরকারি চাল ও পাটের বীজ জব্দ


১৯ এপ্রিল ২০২০ ১৯:৫৬

রাজবাড়ী: জেলার পাংশা উপজেলার যশাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান মন্ডলের বাড়ি থেকে ১৩৪ বস্তা সরকারি চাল ও ১৩৫ প্যাকেট পাটের বীজ জব্দ করেছে পুলিশ। রোববার (১৯ এপ্রিল) দুপুরে পাংশা পৌরসভার দরগাতলা বাজারে ইউপি চেয়ারম্যান সিদ্দিকুরের চারতলা বাড়ির নিচতলার গোডাউন থেকে চাল ও পাটের বীজগুলো জব্দ করা হয়।

ঘটনার পর থেকে ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর পলাতক রয়েছে। তবে সরকারি চাল আত্মসাতে সহযোগিতা করায় ঘটনাস্থল থেকে আব্দুর রাজ্জাক নামে এক মুদি দোকানিকে আটক করেছে পুলিশ।

বিজ্ঞাপন

পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ বলেন, ‘পাংশা পৌরসভার দরগাতলা বাজারে যশাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান মন্ডলের চারতলা একটি বাড়ি রয়েছে। ওই বাড়ির নিচতলায় একটি কক্ষ ভাড়া নিয়ে মুদি ব্যবসা পরিচালনা করেন আব্দুর রাজ্জাক নামে এক ব্যক্তি। মুদি দোকানের ভেতরে একটি বড় কক্ষে রয়েছে ইউপি চেয়ারম্যান সিদ্দিকুরের ব্যক্তিগত গোডাউন। গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে ওই গোডাউনে অভিযান চালিয়ে ৩০ কেজি ওজনের ১৩৪ বস্তা সরকারি চাল ও এক কেজি ওজনের ১৩৫ প্যাকেট পাটের বীজ জব্দ করা হয়। এ সময় সরকারি চাল আত্মসাতে সহযোগিতা করায় ঘটনাস্থল থেকে মুদি দোকানি আব্দুর রাজ্জাককে আটক করা হয়।’

তবে ঘটনার পর থেকে ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান পলাতক রয়েছে জানিয়ে ওসি আরও বলেন, ‘আটক আব্দুর রাজ্জাক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন সপ্তাহ খানেক আগে ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান চাল ও পাটের বীজগুলো এনে গোডাউনে রাখেন। এ ঘটনায় আরও অনুসন্ধান চলছে। এর সঙ্গে ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান ও মুদি দোকানি রাজ্জাক ছাড়াও যদি আরও কোনো ব্যক্তি জড়িত থাকেন তবে তাদের সবার বিরুদ্ধেই মামলা দায়ের করা হবে।’

বিজ্ঞাপন

উল্লেখ্য, যশাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান মন্ডল পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মো. ফরিদ হাসান ওদুদ মন্ডলের আপন ছোট ভাই।

পাটের বীজ সরকারি চাল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর