Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মানিকগঞ্জ জেলা লকডাউন ঘোষণা


১৯ এপ্রিল ২০২০ ২০:৩৩

মানিকগঞ্জ: করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে মানিকগঞ্জে জেলা লকডাউন ঘোষণা করা হয়েছে। রোববার (১৯ এপ্রিল) বিকেলে জেলা প্রশাসক এস এম ফেরদৌস জেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্যদের সুপারিশে এক গণবিজ্ঞপ্তির মাধ্যমে এই লকডাউনের ঘোষণা দেন। সন্ধ্যা সাতটা থেকে এই আদেশ কার্যকর হয়েছে বলে গণ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

জেলা প্রশাসনের গণবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিশ্বব্যাপী করোনাভাইরাস (কোভিড-১৯) বিস্তার লাভ করায় লাখ লাখ মানুষ আক্রান্ত হয়েছে ও লক্ষাধিক মানুষ মারা গেছেন। দেশের বিভিন্ন স্থানে এই ভাইরাসের সংক্রমণ ঘটছে। মানিকগঞ্জের আশপাশের জেলাগুলোতে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে ওইসব জেলা থেকে মানিকগঞ্জে বেআইনিভাবে মানুষজন অনুপ্রবেশ করছে। এ কারণে রোববার সন্ধ্যা থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত মানিকগঞ্জ জেলা লকডাউন বলবৎ থাকবে।

বিজ্ঞাপন

এ সময়ে জাতীয় ও আঞ্চলিক সড়ক ও মহাসড়ক, নৌপথে অন্য কোনো জেলা থেকে কেউ মানিকগঞ্জে প্রবেশ করতে বা জেলা থেকে অন্য কোনো জেলায় যেতে পারবেন না। সন্ধ্যা ছয়টা থেকে সকাল ছয়টা পর্যন্ত কেউ ঘরের বাইরে যেতে পারবেন না। আইন অম্যানকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার ঘোষণা দিয়েছেন জেলা প্রশাসক।

করোনা প্রতিরোধ টপ নিউজ মানিকগঞ্জ লকডাউন

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর