Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শিবির ক্যাডার সাজ্জাদের নামে চাঁদা দাবি, এরপর বাড়িতে বোমা হামলা


২১ এপ্রিল ২০২০ ১৮:৪১

চট্টগ্রাম ব্যুরো: বিদেশে অবস্থান করা শিবির ক্যাডার সাজ্জাদের পরিচয়ে চাঁদা দাবির পর চট্টগ্রাম নগরীতে এক বাড়িতে পেট্রোল বোমা হামলা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২১ এপ্রিল) ভোরে নগরীর পাঁচলাইশ থানার বিবিরহাট এলাকার বাসিন্দা নুরুল আক্কাসের বাড়িতে এই হামলার ঘটনা ঘটেছে।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া বলেন, ‘ভবনের নির্মাণ কাজ চলছিল। ভারত থেকে একটি নম্বরে বাড়ির মালিকের কাছে ফোন এসেছিল। সাজ্জাদ পরিচয় দিয়েছিল। এরপর বোমা নিক্ষেপের ঘটনা ঘটেছে। এটা আমরা তদন্ত করে দেখছি।’

জানা গেছে, নগরীর চান্দগাঁও হাজীরপুল এলাকায় নুরুল আক্কাসের পারিবারিক একটি ভবন নির্মাণের কাজ গত আট মাস ধরে চলছে। ওই ভবনে একটি ফ্ল্যাট অথবা এক কোটি টাকা দাবিতে আক্কাসের দুবাইয়ে অবস্থানরত বড় ভাইকে ফোন করে সাজ্জাদ পরিচয় দেওয়া ব্যক্তি।

নুরুল আক্কাস জানান, সন্ত্রাসী ঢাকাইয়া আকবর পরিচয়ে একজন ফোন করেন প্রথমে। তার বড় ভাই নুরুল আবসারকে জানায়, সাজ্জাদ ফোন করলে যেন কথা বলেন। সোমবার সন্ধ্যায় সাজ্জাদ পরিচয়ে একজন ফোন করে ফ্ল্যাট অথবা টাকা দাবি করে। এরপর মঙ্গলবার ভোর সাড়ে ৪টার দিকে একটি সিএনজি অটোরিকশায় কয়েকজন যুবক এসে তাদের তিনতলা বাড়ির দ্বিতীয় তলায় পেট্রোল বোমা নিক্ষেপ করে। এতে ভবনের বিভিন্ন অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে বাসিন্দারা অক্ষত আছেন।

করোনা টপ নিউজ ভাইরাস শিবির

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর