Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভাড়া না পেয়ে শিশুসহ দম্পতিকে বের করে দেওয়ায় মালিক গ্রেফতার


২২ এপ্রিল ২০২০ ০০:০৭

ঢাকা: ভাড়া দিতে না পারায় ঝড়ের রাতে তিন শিশুসহ এক দম্পতিকে বাসা থেকে বের করে দেওয়ার ঘটনায় অভিযুক্ত বাড়ির মালিককে গ্রেফতার করেছে র‌্যাব। নূর আক্তার সম্পা নামে বাড়িটির মালিক গ্রেফতার হলেও র‌্যাবের সদস্যরা তার স্বামীকে খুঁজে পায়নি।

মঙ্গলবার (২১ এপ্রিল) রাত ৮টার দিকে ধানমন্ডি থেকে গ্রেফতার করা হয় বাড়ির মালিক সম্পাকে। র‌্যাব-২-এর কোম্পানি কমান্ডার মেজর এইচ এম পারভেজ আরেফিন সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

এইচ এম পারভেজ বলেন, একমাসের ভাড়া বকেয়া থাকায় শনিবার মধ্যরাতে ঝড়-বৃষ্টির সময় রাজধানীর ধানমন্ডির কাঁঠালবাগান এলাকায় এক ভাড়াটিয়াকে বের করে দেওয়া হয়। অনেক অনুনয় করলেও তাদের কোনো কথা শোনেননি বাড়িটির মালিক। ঝড়ের রাতে জোর করে তিন শিশুসহ তাদের বের করে দিলে বাড্ডায় এক স্বজনের বাসায় ঠাঁই হয় পরিবারটির। পরদিন পুলিশ ও র‌্যাব বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে গিয়ে বাড়ির মালিকের সঙ্গে কথা বলেন। কিন্তু তাতেও কাজ না হওয়ায় ওই দম্পত্তি কলাবাগান থানায় একটি মামলা করেন।

র‌্যাব জানায়, এরপর থেকে বাড়ির মালিক ও তার স্বামীকে খুঁজছিল আইনশৃঙ্খলা বাহিনী। এর মধ্যে সোমবার ওই পরিবারকে বাড়িতে তুলে দেন র‌্যাব সদস্যরা। কিন্তু তারপরও ওই দম্পত্তিকে বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছিল মালিক দম্পতি। শেষ পর্যন্ত বাড়ির মালিক সম্পাকে গ্রেফতার করেছে র‌্যাব।

জানা যায়, ছোট দুই সন্তান ও কোলের দুই মাসের এক বাচ্চাসহ কলাবাগানের একটি বাসায় ছয় মাস আগে ভাড়াটিয়া হিসেবে উঠেছিলেন সেলিম হোসেন। তিনি একটি দোকানে কাজ করতেন। করোনাভাইরাসের কারণে তিনি এখন বেকার থাকায় একমাসের ভাড়া দিতে পারেননি।

বিজ্ঞাপন

কুলসুম-সেলিম দম্পতি জানান, তারা প্রতি মাসে ভাড়া পরিশোধ করে আসছেন। বর্তমান পরিস্থিতিতে একমাসের ভাড়া বকেয়া পড়েছে। বাড়ির মালিকের কাছে অনেক অনুরোধ করলেও তারা কোনো কথা শোনেননি। বরং রাতেই বাড়ির মালিক সম্পা থানায় গিয়ে মিথ্যা অভিযোগ করেন যে আমরা নাকি তাকে মারধর করেছি। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে জানতে পারে বিষয়টি মিথ্যা।

এর আগে, করোনাভাইরাসের এই পরিস্থিতিতে কোনো বাড়ির মালিক তার ভাড়াটিয়াকে হয়রানি করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়েছিলেন ডিএমপি কমিশনার মোহাম্মদ শফিকুল ইসলাম। কোনো বাড়িওয়ালা এরকম আচরণ করলে তা ৯৯৯ নম্বরে অথবা সংশ্লিষ্ট থানা পুলিশকে বিষয়টি অবহিতও করতে বলেছিলেন তিনি।

একমাসের ভাড়া বাকি টপ নিউজ বাড়িওয়ালা গ্রেফতার বাড়ির মালিক গ্রেফতার ভাড়াটিয়াকে বের করে দেওয়া

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর