Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ড্রামে মিললো ‘খুন’ হওয়া দোকানির লাশ


২২ এপ্রিল ২০২০ ০০:২৭

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের পটিয়ায় একটি খাবারের হোটেলের ভেতর থেকে স্থানীয় এক পানদোকানির লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, তাকে শ্বাসরোধে হত্যা করে ড্রামে ভরে রাখা হয়েছিল। ড্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। পুলিশ ওই হোটেলের এক কর্মচারীকে আটক করেছে।

মঙ্গলবার (২১ এপ্রিল) রাত ১০টার দিকে পটিয়া উপজেলার কোলাগাঁও ইউনিয়নের কালারপোল এলাকায় ‘জসিমের হোটেল’ থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন

মৃত আব্দুল কাদের (২৬) পটিয়া উপজেলার জিরি ইউনিয়নের উত্তর দিয়াং গ্রামের আব্দুল মোনাফের ছেলে।

পটিয়ার কালারপোল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক কায়সার হামিদ সারাবাংলাকে জানান, হোটেলের পাশেই আব্দুল কাদেরের পানের দোকান আছে। করোনার জন্য বর্তমানে হোটেলটি বন্ধ আছে। রাতে হোটেলের ভেতরে তিন কর্মচারী এবং পানদোকানি আব্দুল কাদের থাকতেন।

মঙ্গলবার রাতে স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে হোটেলের ভেতরে একটি ড্রামে উপুড় অবস্থায় থাকা আব্দুল কাদেরের লাশ উদ্ধার করে পুলিশ। গলায় নাইলনের রশি প্যাঁচানো ছিল।

পুলিশ কর্মকর্তা কায়সার বলেন, ‘লাশ দেখে মনে হচ্ছে, গত রাতে (সোমবার দিবাগত রাত) খুন করে লাশ ড্রামে রাখা হয়েছে। হোটেলের তিন কর্মচারীর মধ্যে দু’জন পালিয়ে গেছে। একজনকে আটক করেছি। টাকা-পয়সা, মোবাইল কিংবা নিজেদের মধ্যে ঝগড়ার জেরে খুন করা হয়েছে বলে ধারণা করছি।’

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন পুলিশ পরিদর্শক কায়সার হামিদ।

খুন ড্রামে লাশ দোকানির লাশ শ্বাসরোধে হত্যা হত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর