Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৩ সন্তানসহ দম্পতিকে বের করে দেওয়া সেই বাড়ির মালিক কারাগারে


২২ এপ্রিল ২০২০ ১৬:২২

ঢাকা: রাজধানীর কাঁঠালবাগানে ভাড়া দিতে না পারায় ঝড়ের রাতে তিন শিশুসহ এক দম্পতিকে বাসা থেকে বের করে দেওয়ার ঘটনায় দায়ের করা মামলায় বাড়িটির মালিক নূর আক্তার শম্পাকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বুধবার (২২ এপ্রিল) বিকেলে শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সাঈদ এ আদেশ দেন।

এদিন মামলাটির তদন্ত কর্মকর্তা কলাবাগান থানার এসআই মো. সাইদুর রহমান আসামিকে আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ড আবেদন করেন। তবে রাষ্ট্রপক্ষের আইনজীবী জামিন বাতিল ও রিমান্ড মঞ্জুরের প্রার্থনা করেন। অপরদিকে আসামিপক্ষের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিন শুনানি করেন। বিচারক শুনানি শেষে আসামিকে কারাগারে আটক রাখার নির্দেশ দেন।

মঙ্গলবার (২১ এপ্রিল) রাত ৮টার দিকে ধানমন্ডি থেকে গ্রেফতার করা হয় বাড়ির মালিক শম্পাকে। ছোট দুই সন্তান ও কোলের দুই মাসের এক বাচ্চাসহ কাঁঠালবাগানের একটি বাসায় ছয় মাস আগে ভাড়াটিয়া হিসেবে উঠেছিলেন সেলিম হোসেন দম্পতি। সেলিম একটি দোকানে কাজ করতেন। করোনাভাইরাসের কারণে তিনি এখন বেকার থাকায় এক মাসের ভাড়া দিতে পারেননি।

ওই দম্পতি জানান, তারা প্রতি মাসে ভাড়া পরিশোধ করে আসছেন। বর্তমান পরিস্থিতিতে এক মাসের ভাড়া বকেয়া পড়েছে। বাড়ির মালিকের কাছে অনেক অনুরোধ করলেও তারা কোনো কথা শোনেননি। বরং রাতেই বাড়ির মালিক শম্পা থানায় গিয়ে মিথ্যা অভিযোগ করেন যে আমরা নাকি তাকে মারধর করেছি। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে জানতে পারে বিষয়টি মিথ্যা।

উল্লেখ্য, গত রোববার (১৯ এপ্রিল) একমাসের ভাড়া বকেয়া থাকায় মধ্যরাতে ঝড়-বৃষ্টির সময় রাজধানীর ধানমন্ডির কাঁঠালবাগান এলাকায় এক ভাড়াটিয়াকে বের করে দেওয়া হয়। ঝড়ের রাতে জোর করে তিন শিশুসহ তাদের বের করে দিলে বাড্ডায় এক স্বজনের বাসায় ঠাঁই হয় পরিবারটির।

বিজ্ঞাপন

র‌্যাব জানায়, সোমবার ওই পরিবারকে বাড়িতে তুলে দেন র‌্যাব সদস্যরা। কিন্তু তারপরও ওই দম্পত্তিকে বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছিল বাড়ির মালিক। শেষ পর্যন্ত বাড়ির মালিক শম্পাকে গ্রেফতার করে র‌্যাব।

করোনা করোনাভাইরাস টপ নিউজ বাড়িওয়ালা বাড়ির মালিক গ্রেফতার

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর