Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রূপগঞ্জ থেকে সিএনজিতে সিলেট যাওয়ার পথে ট্রাকের ধাক্কায় নিহত ২


২৩ এপ্রিল ২০২০ ১৪:১৬

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত ও তিনজন আহত হয়েছেন। হতাহতরা সবাই কাজের খোঁজে সিএনজিতে করে সিলেট যাচ্ছিলেন বলে জানা গেছে।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) সকাল আটটার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের আধুরীয়া চেকপোস্ট এলাকায় এ ঘটনাটি ঘটে। কাঁচপুর হাইওয়ে থানার উপ-পরির্দশক (এসআই) বাহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

দুর্ঘটনায় নিহতরা হলেন- নেত্রকোনার মদন উপজেলার চানগাঁও এলাকার সামসুল মিয়ার ছেলে তোফাজ্জল হোসেন (৫০) ও বরিশালের কালু মুন্সির ছেলে আলী মিয়া (৭০)। আহতদের মধ্যে আনোয়ার নামের একজনের পরিচয় পাওয়া গেছে। হতাহতরা ফতুল্লা যমুনা তেলের ডিপুর সামনে ভাড়া থাকতেন বলে জানা গেছে।

আহত আনোয়ার জানান, তারা সবাই রাজমিস্ত্রির কাজ করে। এই এলাকায় লকডাউন থাকায় কাজের খোঁজে সিএনজি যোগে তারা সিলেটের উদ্দেশে রওনা দেন।

এসআই বাহারুল ইসলাম জানান, বৃহস্পতিবার সকালে রূপগঞ্জ উপজেলার আধুরীয়া চেকপোস্ট এলাকায় ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায়। পরে ঘাতক ট্রাকটি পালিয়ে যায়। নিহতদের নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

টপ নিউজ ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষ রূপগঞ্জ সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ

দশম গ্রেড দাবি করায় ৬৪ অডিটরকে বদলি
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৫

সম্পর্কিত খবর