Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিলেটে আইসোলেশনে থাকা রোগীর মৃত্যু


২৩ এপ্রিল ২০২০ ২৩:১৫

সিলেট: সিলেটে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের উপসর্গ নিয়ে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তির কয়েক ঘণ্টা পর মারা গেছেন এক রোগী। ৫০ বছর বয়সী ওই ব্যক্তির বাড়ি মৌলভীবাজারের বড়লেখা উপজেলায়।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আইসোলেশন সেন্টারে ওই ব্যক্তির মৃত্যু হয়।

হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. সুশান্ত কুমার মহাপাত্র সারাবাংলাকে জানান, সন্ধ্যার একটু আগে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ওই রোগীকে আমাদের এখানে রেফার্ড করা হয়। তিনি জ্বর, সর্দি ও কাশিতে ভুগছিলেন। রাত সাড়ে ৯টার দিকে তিনি মারা যান।

ডা. সুশান্ত জানান, রাতেই মরদেহ মৌলভীবাজারের বড়লেখায় ওই ব্যক্তির গ্রামের বাড়ি পাঠিয়ে দেওয়া হবে। করোনা উপসর্গ থাকায় ওই ব্যক্তির মরদেহ করোনায় আক্রান্ত হয়ে মৃত ব্যক্তির মরদেহের মতো করে সৎকার করা হবে। মৌলভীবাজারের সিভিল সার্জন বিষয়টি তদারকি করবেন।

করোনাভাইরাসের উপস্থিতি পরীক্ষার জন্য মরদেহ থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে বলেও জানান ডা. সুশান্ত। তিনি বলেন, মৃত ব্যক্তির রক্ত ও মুখের লালার নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার জন্য ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হবে।

আইসোলেশনে মৃত্যু করোনা উপসর্গ নিয়ে মৃত্যু করোনাভাইরাস বৃদ্ধের মৃত্যু শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতাল

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর