Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অন্তঃসত্ত্বা পোশাক কর্মীর অস্বাভাবিক মৃত্যুর পর স্বামী গ্রেফতার


২৪ এপ্রিল ২০২০ ১৮:৪৬

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর বাকলিয়ায় অন্তঃসত্ত্বা এক পোশাক কর্মীর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তার স্বামীর দাবি, স্ত্রী আত্মহত্যা করেছে। তবে ওই নারীর বাবার দাবি, স্বামী তাকে খুন করেছে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য স্বামীকে গ্রেফতার করেছে।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) গভীর রাতে নগরীর বাকলিয়া থানার বলিরহাট এলাকায় এই ঘটনা ঘটে। মৃত জোবাইদা বেগম (২২) বলিরহাট এলাকার শুক্কুর সওদাগর কলোনির ভাড়াটিয়া মো. আবসারের স্ত্রী।

পুলিশ জানিয়েছে, চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কেওচিয়া ইউনিয়নের বাসিন্দা আবসার পেশায় সিএনজি অটোরিকশা চালক।

নগর পুলিশের চকবাজার জোনের সহকারী কমিশনার রাইসুল ইসলাম সারাবাংলাকে জানান, গত (বৃহস্পতিবার) রাতে আবসার নিজেই বাসা থেকে স্ত্রীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য বের করে। এসময় স্থানীয়দের আবসার জানান, তার স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে। খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে আবসারসহ জোবাইদাকে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এরপর আবসারকে আটক করা হয়।

পুলিশ কর্মকর্তা রাইসুল আরও জানান, আবসারের দ্বিতীয় স্ত্রী জোবাইদা। পাঁচ বছর আগে তাদের বিয়ে হয়। জোবাইদা দুই মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছে, স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হত। জোবাইদার বাবা পুলিশের কাছে অভিযোগ করেছে, আবসার তার মেয়েকে খুন করেছে। তবে ময়নাতদন্তের আগে পুলিশ এ বিষয়ে নিশ্চিত নয়।

জোবাইদার বাবা গোলাম মোস্তফা জামাতা আবসারকে আসামি করে মামলা দায়ের করেছেন।

গ্রেফতার পোশাক কর্মী মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর