Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনার আঘাতে মানুষ ভীত হয়ে পড়েছে: জি এম কাদের


২৫ এপ্রিল ২০২০ ১৭:৫২

জি এম কাদের

ঢাকা: জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের পবিত্র রমজান উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন। শনিবার (২৫ এপ্রিল) এক ভিডিও বার্তায় তিনি দেশবাসীর উদ্দেশ্যে বলেন, এবার মাহে রমজান এসেছে এক ভিন্ন পরিবেশে। কোভিড-১৯ বা করোনাভাইরাসের মহামারি আকারে হিংস্র থাবা তুলেছে আমাদের দেশেও। করোনার আঘাতে মানুষ ভীত সন্ত্রস্ত্র হয়ে পড়েছে।’

ভিডিও বার্তায় গোলাম মোহাম্মদ কাদের বলেন, ‘বর্তমান বাস্তবতায় কিছু মানুষ জীবিকা হারিয়ে ফেলেছেন। দারুণ সংকটে দিন কাটাচ্ছে তারা। খাদ্যে সংস্থানের জন্য সংগ্রাম করছেন খেটে খাওয়া মানুষ।’ এসময় সরকারের পাশাপাশি রাজনৈতিক নেতা, এনজিও কর্মী, সমাজকর্মী যারা দুঃস্থ মানুষদের জন্য কাজ করছেন সবার প্রতি কৃতজ্ঞতা জানান গোলাম মোহাম্মদ কাদের।

বিজ্ঞাপন

দেশের বিভিন্ন স্থানে জাতীয় পার্টির নেতা-কর্মীরা সাধ্যমত ত্রাণ বিতরণ করছেন। জাতীয় পার্টি নেতাকর্মীরা হতদরিদ্রদের পাশে দাঁড়িয়েছেন। করোনাকালে দুঃস্থদের সাহায্যে এগিয়ে আসা জাতীয় পার্টি নেতা-কর্মীদেরও অভিনন্দন জানান তিনি।

তিনি বলেন, ‘বর্তমান সংকটে কোভিড-১৯ মোকাবিলায় প্রথম সারির যোদ্ধা হিসেবে কাজ করছেন আমাদের চিকিৎসকরা। তারা জীবনের ঝুঁকি নিয়ে করোনা আক্রান্তদের সেবা দিচ্ছেন। জাতীয় পার্টির ডাকে সাড়া দিয়ে বেশ কিছু চিকিৎসক টেলিমেডিসিন পদ্ধতিতে সাধারণ মানুষকে চিকিৎসা দিচ্ছেন।’ জাতীয় পার্টির হয়ে সাধারণ মানুষের পাশে থাকা চিকিৎসকদের অভিনন্দন ও কৃতজ্ঞতা জানান তিনি।

জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, ‘পবিত্র রমজান মাসে সবাই প্রার্থনা করুন। রহমত, বরকত ও নাজাতের উছিলায় মহান আল্লাহ যেন আমাদের মহামারি থেকে হেফাজত করেন। মহা প্রলয় থেকে যেন বাংলাদেশ সহ সারাবিশ্বেকে রক্ষা করেন। আমরা যেন দ্রুতই স্বাভাবিক ও শংকাহীন জীবনে ফিরে সুখি, সম্বৃদ্ধশালী একটি নতুন বাংলাদেশ গড়ার কাজে আত্মনিয়োগ করতে পারি।’

বিজ্ঞাপন

করোনাভাইরাস ভীত মহামারি রমজান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর