Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘করোনা মোকাবিলায় নতুন ৮ হাজার চিকিৎসক-নার্স নিয়োগ দেওয়া হবে’


২৫ এপ্রিল ২০২০ ১৮:৩৩

ঢাকা: করোনাভাইরাস মোকাবিলায় নতুন আরও দুই হাজার চিকিৎসক ও ৬ হাজার নার্স নিয়োগে সরকার কাজ করছে বলে জানিয়েছে সদ্য গঠিত মিডিয়া সেল। শুক্রবার (২৫ এপ্রিল) সচিবালয়ে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সভা কক্ষে অনুষ্ঠিত সেলের সভায় এ কথা বলা হয়।

মিডিয়া সেলের আহ্বায়ক স্বাস্থ্য সেবা বিভাগের অতিরিক্ত সচিব (প্রশাসন) মো. হাবিবুর রহমান খান বলেন,‘করোনা মোকাবেলায় নতুন আরও দুই হাজার চিকিৎসক ও ৬ হাজার নার্স নিয়োগে সরকার কাজ করছে। করোনাভাইরাস প্রতিরোধে দেশব্যাপী সব হাসপাতালে চিকিৎসা সেবা মনিটরিংয়ের জন্য বর্তমানে মন্ত্রণালয়ের ৪৪ জন কর্মকর্তা নিয়োজিত রয়েছেন এবং জেলা শহরে করোনা পরীক্ষায় ব্যবহারের জন্য ২টি করে আলাদা গাড়ি বরাদ্দ রাখা আছে।’

বিজ্ঞাপন

এসময় করোনাভাইরাস পরীক্ষার জন্য অনুমোদনহীন কোনো কিট গ্রহণযোগ্য হবে না বলেও জানানো হয়।

এর আগে মিডিয়া সেলে একটি জরুরি বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে প্রতিদিনের মিডিয়া মনিটরিং করে তার রিপোর্ট মন্ত্রণালয়ের মন্ত্রী, সচিবসহ সংশ্লিষ্টদের দৃষ্টিগোচর করার উদ্যোগ নেওয়া হয় এবং করোনায় সব তথ্য আপডেট রাখতেও কাজ করার উদ্যোগ গ্রহণ করা হয়।

ব্রিফিংয়ে স্বাস্থ্য সেবা বিভাগের অতিরিক্ত সচিব বেগম রীনা পারভীন, যুগ্ম সচিব নিলুফার নাজনীন ও মিডিয়া সেলের সদস্য সচিব মো. মাইদুল ইসলাম প্রধান উপস্থিত ছিলেন।

করোনাভাইরাস চিকিৎসক নতুন নিয়োগ নার্স সরকার

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর