Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক কর্মচারী করোনায় আক্রান্ত


২৭ এপ্রিল ২০২০ ১৬:৫০

ঢাকা: জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) এক কর্মচারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় পরিবহন পুলের ড্রাইভার ও জরুরি চিকিৎসার কাজে নিয়োজিত ছিলেন। তার বয়স ৫০ বছর। বর্তমানে তিনি রাজধানীর মুগদা হাসপাতালে আইসোলেশনে আছেন।

আক্রান্ত ওই কর্মচারীর পারিবারিক সূত্রে জানা যায়, তিনি গত কিছুদিন আগে বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষকের সঙ্গে রাজধানীর আজগর আলী মেডিকেল হাসপাতাল ও কলেরা হাসপাতালে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পর জ্বরে আক্রান্ত হন। অবস্থার অবনতি ঘটলে ২১ এপ্রিল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। পরদিন ২২ এপ্রিল তার ‘করোনা পজিটিভ’ বলে জানায়। এরপর থেকে তিনি মুগদা হাসপাতালের আইসোলেশনে আছেন।

বিজ্ঞাপন

তিনি আগে থেকেই শ্বাসকষ্ট ও ডায়বেটিসে ভুগছিলেন। যে কারণে উচ্চ ঝুঁকিতে আছেন বলে ডাক্তার জানিয়েছেন। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, প্রক্টর ও শিক্ষক সমিতির সভাপতি সার্বক্ষণিক খোঁজ-খবর রাখছেন। তবে আর্থিকভাবে কোনো অনুদান এখনও পাননি বলে জানিয়েছে তার পরিবার।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল বলেন, ওই কর্মচারী অসুস্থ হওয়ার পর থেকেই আমরা তার পরিবারের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রাখছি। তাকে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সহায়তায় ঢাকা মেডিকেল কমেজ হাসপাতাল থেকে মুগদা মেডিকেল হাসপাতালে নেওয়া হয়েছে। তিনি এবং তার পরিবারকে যে কোনো ধরনের সহযোগিতা বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকে করা হবে। আর্থিক সহায়তা প্রয়োজন হলে সেটাও আমরা দেখব।

করোনা করোনাভাইরাস জগন্নাথ বিশ্ববিদ্যালয় জবি কর্মচারী

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর