Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনায় আক্রান্ত শেকৃবি শিক্ষার্থী ও তার পরিবারের ৪ সদস্য


২৯ এপ্রিল ২০২০ ১২:২৭

রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) এক শিক্ষার্থী ও তার পরিবারের বাকি চার সদস্যই করোনাভাইরাসে আক্রান্ত। তবে করোনাভাইরাস টেস্টে রেজাল্ট পজিটিভ আসলেও এখনো তারা কেউই গুরুতর অসুস্থ হননি বলে জানা গেছে।

এ বিষয়ে ওই শিক্ষার্থী জানান, গত ২১ এপ্রিল সন্ধ্যায় কিছু সময়ের জন্য ঢাকা থেকে ফেরা ডিএমপিতে কর্মরত পুলিশ সদস্য মামার বাসায় গিয়েছিলেন।

তিনি বলেন, ‘করোনাভাইরাস আক্রান্ত হওয়ার খবর শোনার পর আমরা ২৫ এপ্রিল কুষ্টিয়া জেনারেল হাসপাতালে করোনা পরীক্ষার জন্য স্যাম্পল পাঠায়। গতকাল জানতে পারি পরিবারের পাঁচ জনেরই করোনা পজেটিভ এসেছে।’

তিনি আরও বলেন, ‘এর পরেই বাসা লকডাউন করা হয়েছে। আমরা সবাই এখন বাসায় রয়েছি। আব্বু আম্মুর কাঁশি তুলনামূলক বেশি হলেও আমরা তিন ভাই বোন তেমন অসুস্থ নই।’ তবে পরবর্তী চিকিৎসা কোথায় বা কিভাবে নেবেন সে ব্যাপারে সঠিক সিদ্ধান্ত পরিবার থেকে এখনো নেওয়া হয়নি বলেও জানান তিনি।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড ফরহাদ হোসাইন সারাবাংলাকে বলেন, ‘আমি বিষয়টি সঠিকভাবে এখনো নিশ্চিত নই, তবে শুনেছি বাসায় কোনো আত্মীয়ের মাধ্যমে তারা আক্রান্ত হয়েছে। তবে সে বিশ্ববিদ্যালয় থেকে কোনো সাহায্য প্রার্থনা করলে আমরা যথাসাধ্য চেষ্টা করব।’

এছাড়া তিনি কিছুদিন আগে থেকে ক্যাম্পাসের করোনাভাইরাস আক্রান্ত আরেকজন রোগী কুর্মিটোলা জেনারেল হাসপাতালের আইসোলেশন বিভাগে আছেন বলেও জানান।

আক্রান্ত করোনা টপ নিউজ পজিটিভ ভাইরাস


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর