Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনায় আরও ২ পুলিশ সদস্যের মৃত্যু


৩০ এপ্রিল ২০২০ ১২:৪৪

ঢাকা: প্রাণঘাতী করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে পুলিশের আরও দুই সদস্যের মৃত্যু হয়েছে। তারা দুজনই ডিএমপিতে কর্মরত ছিলেন। এদের একজন সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল খালেক। তিনি মিরপুর পিওএম’তে কর্মরত ছিলেন। আরেকজন ট্রাফিক কনস্টেবল আশেক মাহমুদ।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) দুপুর পৌনে ১২ টায় ডিএমপির গণমাধ্যম শাখার উপ-কমিশনার মাসুদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

আব্দুল খালেক (৩৬) ডিএমপির মিরপুর পুলিশ প্রশিক্ষণ কেন্দ্রে (পিওএম) সহকারী এএসআই হিসেবে কর্মরত ছিলের এবং মসজিদের ইমামের দায়িত্ব পালন করতেন। তার বাড়ি বরগুনার বেতাগী উপজেলার ঝোপখালী গ্রামে। তিনি আজিম উদ্দিন মৃধার ছেলে। তার স্ত্রী, এক ছেলে এবং এক মেয়ে রয়েছে।

আরও পড়ুন: করোনায় প্রথম পুলিশ সদস্যের মৃত্যু

পুলিশ জানিয়েছে, করোনা আক্রান্ত আব্দুল খালেক বৃহস্পতিবার (৩০ এপ্রিল) ভোররাতে ঢাকা আরামবাগ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

খালেকের পরিবার সূত্রে জানা গেছে, ঢাকায় বেলা ১১ টায় জানাজা শেষে বেতাগীর উদ্দেশে তার মৃতদেহ নিয়ে রওনা দেবে এবং নিজ বাড়িতে পারিবারিক কবরস্থানে প্রশাসনের নির্দেশনা অনুযায়ী দাফন করা হবে।

অন্যদিকে ট্রাফিক কনস্টেবল আশেক মাহমুদ (৪২) ট্রাফিক উত্তরের এয়ারপোর্ট এলাকায় কর্মরত ছিলেন। তার বাড়ি জামালপুরের মেলান্দহ উপজেলায়। বুধবার (২৯ এপ্রিল) রাত সাড়ে নয়টার দিকে রাজারবাগে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পুলিশ সূত্রে জানা যায়, করোনার উপসর্গ দেখা দেওয়ার পর তাকে সিদ্ধেশ্বরী স্কুল অ্যান্ড কলেজের পুলিশ তত্ত্বাবধানের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টারে রাখা হয়। গত ২৬ এপ্রিল করোনার স্যাম্পল পরীক্ষা করা হয়। পরদিন অর্থাৎ ২৭ এপ্রিল তার করোনা পজিটিভ আসে। বুধবার তার অবস্থার অবনতি হলে রাজারবাগ পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাকে আইসিইউতে রাখা হয়। পরে রাত সাড়ে নয়টার তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

এর আগে গতকাল জসিম উদ্দিন নামে ডিএমপির আরেক কনস্টেবলের মৃত্যু হয়। তার বাড়ি কুমিল্লায়। জানাজা শেষে গতকালই তাকে কুমিল্লায় দাফন করা হয়েছে।

করোনা পুলিশের মৃত্যু ভাইরাস

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর