Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চাল চুরি: র‌্যাবের হাতে ছেলেসহ আটক আওয়ামী লীগ নেতা


১ মে ২০২০ ০০:৪৭

মৌলভীবাজার: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ইসলামপুর ইউনিয়নের স্থানীয় আওয়ামী লীগ সভাপতি আবু আব্দুল্লাহ (৫৫) ও তার ছেলে আজিজুল রহমান (২৮)কে চাল চুরির ঘটনায় জড়িত থাকায় আটক করা হয়েছে। বুধবার (২৯ এপ্রিল) রাতে চুরি করা চালসহ বাবা, ছেলেকে আটক করে র‌্যাব-৯, শ্রীমঙ্গল ক্যাম্পের সদস্যরা।

ইসলামপুর ইউনিয়নের ৫টি ওয়ার্ডের দায়িত্বপ্রাপ্ত চালের ডিলার আবু আব্দুল্লাহ। গরিব ও অসহায়দের জন্য সরকারের দেয়া ১০ টাকা কেজি দরের ৭ বস্তা চাল চুরি করে র‌্যাবের কাছে ধরা পড়েন বাবা ও ছেলে।

র‌্যাব-৯ কমান্ডার আনোয়ার হোসেন শামীম সারাবাংলাকে জানান, আটক আবু আব্দুল্লাহ ও তার ছেলেকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে চাল চুরির কথা স্বীকার করেছেন। শুধু তাই নয়, ইসলামপুর ইউনিয়নের ১০ টাকা কেজি দরের সরকারি চাল বিভিন্ন সময় সুবিধাভোগিদের টিপসই জাল করে চুরি করেছেন তারা।

র‌্যাব কমান্ডার বলেন, ডিলারের কাছে যে পরিমাণ চাল কাগজে কলমে থাকার কথা তার থেকে বেশি পরিমাণে চাল তার গোডাউনে পাওয়া গেছে। তাতে করে প্রমাণ মেলে, তারা আগে থেকেই ভূক্তভুগীদের চাল আত্বসাৎ করে আসছেন।

আটক আবু আবদুল্লাহকে আরও জিজ্ঞাসাবাদ করা হবে বলেও জানান আনোয়ার হোসেন শামীম।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক সারাবাংলাকে বলেন, চাল চুরির এই অভিযোগ নিয়ে উপজেলা পর্যায়ে ইতোমধ্যে একটি সভা হয়েছে। একটি তদন্ত রিপোর্ট পাওয়া গেছে। এই রিপোর্ট পূর্ণাঙ্গ না হওয়ায় আবারও তদন্ত কমিটি করে দেয়া হয়েছে। আগামী রবিবারের মধ্যে রিপোর্ট জমা হলে সভা ডেকে চুড়ান্ত সিন্ধান্ত নেয়া হবে।

মৌলভীবাজারে চাল চুরি


বিজ্ঞাপন
সর্বশেষ

এখনো সালমানকে মিস করেন মৌসুমী
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৩

সালমান শাহ্‌কে হারানোর ২৮ বছর
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৪৪

সম্পর্কিত খবর