Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনায় আরও এক পুলিশ সদস্যের মৃত্যু


১ মে ২০২০ ১২:৩৫

ঢাকা: করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ প্রতিরোধে সম্মুখযোদ্ধা হিসেবে দায়িত্ব পালন করতে গিয়ে প্রাণ গেল আরও এক পুলিশ সদস্য। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলেন সহকারী উপপরিদর্শক (এসআই) নাজির উদ্দীন। তিনি স্পেশাল ব্রাঞ্চের সুরক্ষা শাখায় কর্মরত ছিলেন।

পুলিশের সহকারী মহাপরিদর্শক (এআইজি) সোহেল রানা সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (১ মে) সকালে মারা গেছেন নাজির উদ্দীন।

বিজ্ঞাপন

আরও পড়ুন- করোনায় আক্রান্ত বাড়ছেই, তবু অব্যাহত সেবার অঙ্গীকার পুলিশের

পুলিশ সূত্রে জানা গেছে, গত ২৫ এপ্রিল নাজির উদ্দীনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত হয়। এরপর থেকে তিনি রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

এআইজি সোহেল রানা জানান, ওএসআই নাজিরের গ্রামের বাড়ি পাবনা জেলার ভাঙ্গুরা থানার কাজিটোলা গ্রামে। সকালে রাজারবাগ মসজিদে তার জানাজা হয়েছে। পরে পুলিশের ব্যবস্থাপনায় মরদেহ গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও পুলিশ সদস্যদের উপস্থিতিতে ধর্মীয় বিধান অনুযায়ী মরদেহ দাফন করা হবে।

এ নিয়ে বাংলাদেশ পুলিশের ৪ সদস্য করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন। এর আগে গত ২৮ এপ্রিল দিবাগত মধ্যরাতে করোনাভাইরাসে আক্রান্ত প্রথম কোনো পুলিশ সদস্য হিসেবে মারা যান ডিএমপি’র ওয়ারী থানায় কনস্টেবল জসিম উদ্দিন। ২৯ এপ্রিল রাত সাড়ে ৯টার দিকে রাজারবাগে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ট্রাফিক কনস্টেবল আশেক মাহমুদ। আর ৩০ এপ্রিল ভোরে ঢাকা আরামবাগ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় মিরপুর পুলিশ প্রশিক্ষণ কেন্দ্রে (পিওএম) সহকারী এএসআই হিসেবে কর্মরত আব্দুল খালেক।

বিজ্ঞাপন

করোনায় আক্রান্ত টপ নিউজ পুলিশ সদস্যের মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর