Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফাঁকা শহরে গভীর রাতে বাসায় চোরের হানা


১ মে ২০২০ ১৫:৩৩

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানার হেমসেন লেইনে গভীর রাতে এক বাসায় চুরির ঘটনা ঘটেছে। এক বা একাধিক চোর ওই বাসায় ঢুকে নগদ, টাকা, স্বর্ণালঙ্কার, মোবাইলসহ বিভিন্ন মালামাল নিয়ে গেছে।

‘লকডাউনের’ মধ্যে সন্ধ্যার পর থেকে ফাঁকা হয়ে যাওয়া নগরীর হেমসেন লেইনে সাজেদা ভিলা নামে একটি ভবনের চতুর্থ তলায় বৃহস্পতিবার (৩০ এপ্রিল) রাতে এই চুরির ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছে।

ওই বাসায় ভাড়ায় বসবাসরত সন্দ্বীপন পাল সারাবাংলাকে জানান, বারান্দায় লোহার গ্রিল ফাঁক করে চোর বাসার একটি কক্ষে প্রবেশ করে। ওই কক্ষে তার মা প্রায় ৭০ বছর বয়সী আইভি পাল ঘুমাচ্ছিলেন। এক বা একাধিক চোর ওই কক্ষের আলমিরা ভেঙে একটি মোবাইল সেট, একটি ক্যামেরা, প্রায় ৪ ভরি স্বর্ণালঙ্কার, নগদ ২০ হাজার টাকা ও শাড়ি নিয়ে গেছে। ঘুমন্ত আইভি চুরির বিষয়টি টের পাননি বলে জানিয়েছেন তিনি।

সন্দ্বীপন বলেন, ‘আমার মা এতটাই গভীর ঘুমে ছিলেন যে, তিনি কিছু টের পাননি। এমনকি প্রতিদিন ভোরে ঘুম থেকে উঠলেও আজ (শুক্রবার) সকাল ৯টার দিকে তিনি ঘুম থেকে উঠেছেন। আমাদের ধারণা, আমার মায়ের মুখে চেতনানাশক কিছু স্প্রে করা হয়েছিল। কারণ, ঘুম থেকে উঠেও তিনি বেশ কাহিল হয়ে পড়েছেন। পাশের দুটি রুমে আমি ও আমার ভাইয়ের পরিবার সদস্যরা ছিল। আমরাও কিছু টের পাইনি। চোর শুধুমাত্র আমার মায়ের রুমেই চুরি করে চলে গেছে।’

ঘটনাস্থলে যাওয়া নগরীর আসকার দিঘীর পাড় পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) ধর্মেন্দ্র দাশ সারাবাংলাকে বলেন, ‘বাসার বারান্দার দিকে কক্ষের যে দরজা ছিল, সেটি রাতে খোলা ছিল। চোর ভারি কোনো বস্তু দিয়ে গ্রিলের লোহায় আঘাত করে সেটি বাঁকা করে ফেলে। সেই ফাঁক দিয়ে ঢুকে দরজা খোলা থাকায় অনায়াসে বাসায় প্রবেশ করে। ঘুমন্ত মহিলাও কিছুই জানতে পারেননি। চেতনানাশক কিছু স্প্রে করার কোনো আলামত পাইনি।’

এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন এস আই ধর্মেন্দ্র দাশ।

চট্টগ্রাম চুরি ফাঁকা শহর বাসায় চুরি


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর