Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চাল আত্মসাতের মামলায় বরখাস্ত ইউপি চেয়ারম্যান গ্রেফতার


১ মে ২০২০ ২০:২৫

নড়াইল: হতদরিদ্রদের জন্য বরাদ্দকৃত ভিজিডির প্রায় ৪১টন কেজি চাল আত্মসাতের মামলায় বরখাস্তকৃত নড়াইলের পেড়লী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জারজিদ মোল্লাকে (৫২) গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। শুক্রবার (১ মে) দুপুরে তাকে কালিয়া উপজেলার খড়রিয়া এলাকা থেকে গ্রেফতার করা হয়।

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন তার নিজ কার্যালয় বেলা সাড়ে ৩টায় প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রেস ব্রিফিংয়ে জানা যায়, বিভিন্ন সময়ে ৮৫ জন জীবিত ও মৃত ব্যক্তির নামে ভিজিডির ৪০ টন ৮০০ কেজি চাল আত্মসাতের অভিযোগে গত ১৮ এপ্রিল পেড়লী ইউপি চেয়ারম্যান জারজিদ মোল্লার বিরুদ্ধে কালিয়া থানায় মামলা দায়ের করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের সুপারভাইজার মতিয়ার রহমান। এ বিষয়ে পরবর্তী কার্যক্রমের জন্য যশোর দুদক কার্যালয়ে প্রেরণ করা হয়। পরে দুদক মামলাটি আমলে নেওয়ার পর আজ তাকে গ্রেফতার করে পুলিশ।

কালিয়া উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হুদা বলেন, ‘জারজিদ মোল্লার বিরুদ্ধে ভিজিডির ৪০ টন ৮০০ কেজি চাল আত্মসাতের অভিযোগে মামলা দায়ের হয়। সেই মামলাতেই তাকে গ্রেফতার করা হয়েছে।’

এর আগে, গত ২৩ এপ্রিল স্থানীয় সরকার বিভাগ ইউনিয়ন পরিষদ-১ শাখার উপসচিব মোহাম্মদ ইফতেখার আহম্মেদ চৌধুরী স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে সাময়িক বরখাস্ত করা হয়।

ইউনিয়ন পরিষদ ইউপি চেয়ারম্যান চাল আত্মসাৎ নড়াইল


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর