Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ১ হাজার ছাড়ালো নারায়ণগঞ্জে


২ মে ২০২০ ২১:০৪

নারায়ণগঞ্জ: বাংলাদেশে নভেল করোনাভাইরাস (কোভিড-১৯) আক্রান্তের সংখ্যা বাড়ছে। পরিস্থিতি বিবেচনায় ইতোমধ্যেই নারায়ণগঞ্জকে কোভিড-১৯-এর হটস্পট হিসেবে ঘোষণা করা হয়েছে।

শনিবার (২ মে) এই জেলায় আরও ৬৪ জনের মধ্যে করোনাভাইরাস সংক্রমণ পাওয়া গেছে। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ১ হাজার ছাড়ালো সেখানে।

শনিবার (২ মে) সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেন নারায়ণগঞ্জের সিভিল সার্জন কর্মকর্তা মোহাম্মদ ইমতিয়াজ।

নারায়ণগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে ইতোমধ্যে এই জেলার নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) এলাকায় ৬১৭ জন, আড়াইহাজারে ২৭ জন, বন্দরে ২২ জন, সদর ২৯০ জন, সোনারগাঁ ৩২ জন ও রূপগঞ্জে ১৯ জনের মধ্যে কোভিড-১৯ সংক্রমণ পাওয়া গেছে।

এই জেলায় এখন পর্যন্ত মৃত্যু হয়েছে ৪৬ জনের। এর মধ্যে নাসিক এলাকায় ৩২ জন, বন্দর এলাকায় একজন, রূপগঞ্জে দুজন, সদরে ১০ জন ও সোনারগাঁও দুজন মারা গেছেন কোভিড-১৯ আক্রান্ত হয়ে।

উল্লেখ্য, বাংলাদেশে কোভিড-১৯ পরিস্থিতিতে হটস্পট হিসেবে ঘোষিত এই নারায়ণগঞ্জে নমুনা পরীক্ষার জন্য কোনো পিসিআর ল্যাব ছিল না। তবে পরিস্থিতি মোকাবিলায় নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের ব্যক্তিগত অর্থায়নে গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পার উদ্যোগে গাজী কোভিড-১৯ রিয়েল টাইম পিসিআর টেস্ট ল্যাব ইতোমধ্যেই কাজ শুরু করেছে।

এক হাজার করোনা নারায়ণগঞ্জ ভাইরাস


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর