Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নয়াপল্টনে সেলুনের এসি বিস্ফোরণে দগ্ধ ২ জন মারা গেছেন


৩ মে ২০২০ ০০:৩৯

ফাইল ছবি

ঢাকা: রাজধানীর নয়াপল্টনে সেলুনে এয়ার কন্ডিশনার (এসি) বিস্ফোরণের ঘটনায় দগ্ধ দুজন মারা গেছেন। মৃত দুজন হলেন- সেলুনে চুল কাটাতে আসা রাসেল (২৮) ও পথচারী শাহ আলম (৫০)। এছাড়া চিকিৎসাধীন আছেন দোকান মালিক আবুল কালাম (৪০)।

শনিবার (২ মে) শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. পার্থ শংকর পাল দুজনের মৃত্যুর বিষয় নিশ্চিত করেছেন।

তিনি জানান, শুক্রবার রাতে মারা যায় রাসেল ও শনিবার দুপুরে শাহ আলমের মৃত্যু। রাসেলের শরীরের ৪৯ শতাংশ ও শাহ আলমের শরীরের ৭০ শতাংশ পুড়ে গিয়েছিল। এছাড়া আবুল কালাম ৩৬ শতাংশ পোড়া শরীর নিয়ে চিকিৎসাধীন রয়েছে।

পল্টন থানার উপ-পরিদশর্ক (এসআই) কাজী আশরাফুল হক জানান, নয়াপল্টনে ‘স্টাইল জোন’ নামে সেলুনের মালিক কালাম বুধবার রাত নয়টার দিকে দোকানের সাটার বন্ধ করে ভিতরে রাসেল নামের ওই যুবকের চুল-দাড়ি কাটছিলেন। তখন দোকানের ভেতর থাকা এসি বিকট শব্দে বিস্ফোরিত হয়। এতে দোকানের ভেতরের সব ঝলসে যায় ও বিস্ফোরণে দোকানের সাটার ভেঙে রাস্তায় গিয়ে পড়ে। এতে রাস্তা দিয়া হেঁটে যাওয়া পথচারী শাহ আলমসহ তিনজন দগ্ধ হয়। পরে তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট ভর্তি করা হয়।

এসি বিস্ফোরণ দগ্ধ মৃত্যু সেলুন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর