Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘লকডাউনে’ রাজবাড়ি থেকে কক্সবাজার, ইয়াবা নিয়ে ফেরার পথে ধরা


৬ মে ২০২০ ০১:০৭

ফাইল ছবি

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে প্রবেশের সময় কক্সবাজার থেকে আসা একটি প্রাইভেট কারে তল্লাশি করে ৮০ হাজার ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। এসময় গ্রেফতার করা হয়েছে দুই জনকে।

পুলিশ জানিয়েছে, নভেল করোনাভাইরাসের সংক্রমণ নিয়ে সৃষ্ট লকডাউন পরিস্থিতির মধ্যেই দুই জন রাজবাড়ি থেকে গাড়ি নিয়ে কক্সবাজারে যান। সেখান থেকে ইয়াবা নিয়ে আবার রাজবাড়ি ফিরছিলেন তারা।

মঙ্গলবার (০৫ মে) রাত সাড়ে ৯টার দিকে কর্ণফুলী উপজেলার মইজ্জ্যারটেক এলাকায় চেকপোস্টে ওই গাড়িতে তল্লাশি করা হয় বলে জানিয়েছেন নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি-বন্দর) আরেফিন জুয়েল।

গ্রেফতার দুজন হলেন- মো. আশরাফুজ্জামান (৩২) এবং রাসেল রানা (৩৫)।

এডিসি আরেফিন জুয়েল সারাবাংলাকে জানিয়েছেন, আশরাফুজ্জামান রাজবাড়ি জেলার পাংশা উপজেলার বাবুপাড়া ইউনিয়নের ভট্টাচার্যপাড়ার আব্দুল কাদেরের ছেলে। রাসেল একই উপজেলার সরিষা ইউনিয়নের খামারডাঙ্গি গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে। রাসেল প্রাইভেট কারটি চালাচ্ছিলেন বলে জানিয়েছেন তিনি।

কর্ণফুলী থানার পরিদর্শক (তদন্ত) জোবাইর সৈয়দ সারাবাংলাকে বলেন, ‘মইজ্জ্যারটেক চেকপোস্টে গোপন সংবাদের ভিত্তিতে প্রাইভেট কারটিতে তল্লাশি করা হয়। সেখানে একটি বাজারের ব্যাগে ইয়াবাগুলো পাওয়া যায়। গ্রেফতার দুজন জানিয়েছে, একদিন আগে কক্সবাজারে গিয়েছিল তারা। সেখান থেকে ইয়াবাগুলো নিয়ে তারা রাজবাড়ি যাচ্ছিল।’

গ্রেফতারের পর আশরাফুজ্জামান নিজেকে একটি বাহিনীর সদস্য পরিচয় দিলেও এর সত্যতা নিশ্চিত হওয়া যায়নি বলে জানিয়েছেন পুলিশ পরিদর্শক জোবাইর।

দু’জনের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও তিনি জানিয়েছেন।

ইয়াবা করোনাভাইরাস লকডাউন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর