Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দিনে মেঘ-রোদের লুকোচুরি, রাতে বৃষ্টির আভাস


৬ মে ২০২০ ১২:২৮

ঢাকা: ভোর রাত থেকে সকাল ৯টা পর্যন্ত দেশের অধিকাংশ স্থানে ঝড়ো-হাওয়ার সঙ্গে হয়ে গেছে এক পশলা হালকা থেকে মাঝারি ধরণের বৃষ্টি। এতে প্রকৃতির শীতলতায় মন ছুঁয়েছে সকালে বালিশ চেপে ঘুমাতে চাওয়া ঘুমকাতুরদের।

তবে এ শীতলতা কেটে দুপুর থেকে বিকেল কিংবা সন্ধ্যা নাগাদ ঝলমল রোদের আভাস দিয়েছে আবহাওয়া অধিদফতর। সেইসঙ্গে দিনের তীব্র রোদে ক্লান্ত পথিকের মাঝে প্রশান্তি ছড়াবে রাতের রিমঝিম বৃষ্টির স্পন্দন। তবে দুপুরের আকাশেও রোদ আর মেঘের লুকোচুরি চলছিল।

বিজ্ঞাপন

আবহাওয়া অধিদফতরের আবহাওয়াবিদ মো. আবদুর রহমান সারাবাংলাকে বলেন, ‘সকাল থেকে সারাদেশে হালকা থেকে মাঝারি ধরণের ঝড়-বৃষ্টি বয়ে গেছে। তবে দিনের বাকি সময়ে কোথাও কোথাও রোদের তীব্রতা থাকার সম্ভাবনা রয়েছে। আবার কোথাও কোথাও ঝলমলে রোদে শীতলতাও থাকবে মেঘের লুকোচুরিতে। তবে সন্ধ্যার পর থেকে রাতের যেকোনো সময় হালকা থেকে মাঝারি ধরণের বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।’

তিনি বলেন, ‘আজ রাত ও দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকবে। তবে কাল বৈশাখীর সম্ভাবনা যেমন নেই, তেমনি ঘুর্ণিঝড়ের সম্ভাবনাও দেখা যাচ্ছে না। বিভিন্ন গণমাধ্যমে প্রচারিত, ধেয়ে আসছে ঘূর্ণিঝড় আম্ফান- সংবাদটি ভিত্তিহীন।

টপ নিউজ বৃষ্টির আভাস মেঘ-রোদ লুকোচিুর

বিজ্ঞাপন
সর্বশেষ

পাকিস্তানে শাকিব খানের ছবি
২০ অক্টোবর ২০২৪ ১৬:৪৮

সালমান খানের আফসোস
২০ অক্টোবর ২০২৪ ১৬:৪৩

সম্পর্কিত খবর