Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন সময়ের আলোর সাংবাদিক


৬ মে ২০২০ ২০:০২

ঢাকা: দৈনিক সময়ের আলো পত্রিকার সিনিয়র সাব-এডিটর মাহমুদুল হাকিম অপু মারা গেছেন। এক সপ্তাহ ধরে জ্বর ও কাশিতে ভুগছিলেন তিনি। তবে তিনি করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত ছিলেন কি না, তা জানতে নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়নি। সপ্তাহখানেক আগে একই পত্রিকার প্রধান প্রতিবেদক হুমায়ুন কবীর খোকন কোভিড-১৯ সংক্রমিত হয়ে মারা গিয়েছিলেন।

বুধবার (৬ মে) ভোরে বনশ্রীতে নিজ বাসায় মারা যান অপু। তার ভাই শওকত উল হাকিম সারাবাংলাকে জানান, রাজধানীর রায়েরবাজার বুদ্ধিজীবী কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

শওকত উল হাকিম বলেন, ভোরে ঘুমের মধ্যেই মারা যায় অপু। তার শরীরে কোভিড-১৯ সংক্রমণ ছিল কি না, তা জানার জন্য আমরা নমুনা সংগ্রহ করানোর চেষ্টা করেছি। স্বাস্থ্য অধিদফতরের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও রোগ গবেষণা কেন্দ্রে (আইইডিসিআর) যোগাযোগ করলে তারা জানান, তারা আর নমুনা সংগ্রহ করছেন না। নমুনা সংগ্রহের জন্য আরও ঘণ্টা খানেক আমরা অপেক্ষা করেছি। পরে কোনোভাবেই নমুনা সংগ্রহ করানো যায়নি বলে দাফন করেছি।

এর আগে, ২৮ এপ্রিল দৈনিক সময়ের আলো পত্রিকার সিটি এডিটর ও প্রধান প্রতিবেদক হুমায়ুন কবীর খোকন কোভিড-১৯ আক্রান্ত হয়ে মারা যান। রাজধানীর উত্তরার রিজেন্ট হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এরপর তার স্ত্রী ও ছেলের শরীরে কোভিড-১৯ সংক্রমণ পাওয়া যায়।

করোনাভাইরাস করোনাভাইরাসের উপসর্গ করোনার উপসর্গ দৈনিক সময়ের আলো মাহমুদুল হাকিম অপু সময়ের আলো


বিজ্ঞাপন
সর্বশেষ

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর