Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাংবাদিক আসলাম রহমানের মৃত্যুতে আইজিপি’র শোক


৮ মে ২০২০ ১১:২৭

ঢাকা: দৈনিক ভোরের কাগজ পত্রিকার সাংবাদিক বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সদস্য আসলাম রহমানের মৃত্যুতে বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

শুক্রবার (৮ মে) সকালে পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক (এআইজি মিডিয়া) সোহেল রান এ তথ্য জানিয়েছেন।

এক শোকবার্তায় আইজিপি বলেন, আসলাম রহমান ছিলেন নিষ্ঠাবান একজন সাংবাদিক, অত্যন্ত বিনয়ী ও অমায়িক একজন মানুষ। ক্রাইম রিপোর্টার হিসেবে সমাজের অন্যায় ও অসত্যের বিরুদ্ধে কলম ধরার ক্ষেত্রে তিনি ছিলেন এক আপসহীন যোদ্ধা। তার সঙ্গে বাংলাদেশ পুলিশের ছিল সৌহার্দ্যপূর্ণ পারস্পরিক পেশাগত সুসম্পর্ক। তার অকালমৃত্যুতে আমরা এক আপনজনকে হারালাম।

আইজিপি আসলাম রহমানের রুহের মাগফিরাত কামনা করেন। তিনি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানান।

জ্বর ও শ্বাসকষ্টসহ করোনাভাইরাসের উপসর্গ নিয়ে বৃহস্পতিবার (৭ মে) রাত পৌনে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে স্থাপিত করোনা ইউনিটে মারা যান আসলাম রহমান

আসলামের সহকর্মী ইমরান রহমান জানান, কিছুদিন ধরে শ্বাসকষ্ট ও জ্বরে ভুগছিলেন আসলাম রহমান। করোনাভাইরাস পরীক্ষায় ফল নেগেটিভ এসেছিল। বৃহস্পতিবার রাতে শান্তিবাগের বাসায় তার শ্বাসকষ্ট বেড়ে গেলে দ্রুত কাকরাইল ইসলামী ব্যাংক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানকার চিকিৎসক অবস্থা আশঙ্কাজনক উল্লেখ করে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যেতে বলেন। পরে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আইজিপি আইজিপির শোক করোনা উপসর্গ নিয়ে মৃত্যু টপ নিউজ ড. বেনজীর আহমেদ সাংবাদিক আসলাম রহমান


বিজ্ঞাপন
সর্বশেষ

এখনো সালমানকে মিস করেন মৌসুমী
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৩

সালমান শাহ্‌কে হারানোর ২৮ বছর
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৪৪

সম্পর্কিত খবর