Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বন্ধ থাকবে আড়ংয়ের ৫টি আউটলেট


৮ মে ২০২০ ১৮:৪২

ঢাকা: করোনাভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতেও সীমিতি পরিসরে খুলছে দেশের শীর্ষস্থানীয় ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড ‘আড়ং’। তবে সারাদেশে ২১টি আউটলেটের মধ্যে পাঁচটি আউটলেট এরইমধ্যে বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে প্রতিষ্ঠানটি। বাকিগুলোর ব্যাপারে এখনো সিদ্ধান্ত আসেনি।

আড়ংয়ের চিফ অপারেটিং অফিসার আশরাফুল আলম শুক্রবার (৮ মে) সারাবাংলাকে বলেন, ‘আমরা আউটলেটগুলো না খোলার সিদ্ধান্ত নিয়েছি। এরমধ্যে নারায়ণগঞ্জ, বাসাবো, কুমিল্লা, বসুন্ধরা ও যমুনার আউটলেট বন্ধ থাকবে বলে সিদ্ধান্ত হয়ে গেছে। বাকিগুলো খোলার ব্যাপারে আলোচনা চলছে।’

প্রসঙ্গত, সরকারি নির্দেশনা অনুযায়ী ঈদ উপলক্ষ্যে আগামী ১০ মে থেকে শপিং মল ও দোকানপাট খোলার কথা রয়েছে। তবে এরইমধ্যে বসুন্ধরা শপিং মল ও যমুনা ফিউচার পার্ক না খোলার ঘোষণা এসেছে। চন্দ্রিমা ও নিউমার্কেট খোলা হবে কি না ৯ তারিখ সেই সিদ্ধান্ত নেওয়া। বেশিরভাগ দোকান মালিক মনে করছেন, এই মুহূর্তে দোকানপাট খুলে খুব একটা লাভ হবে না। গণপরিবহন বন্ধ থাকায় যেমন পাওয়া যাবে না ক্রেতা, তেমনি বিক্রি বাট্টার সময় সামাজিক দূরত্ব বজায় রাখাও সম্ভব হবে না।

আবার বর্তমানে বেশিরভাগ শপিং মল বা শো-রুম শীতাতপ নিয়ন্ত্রিত। এসিতে করোনাভাইরাসের সংক্রমণ বেশি হওয়ার ঝুঁকি থাকায় ওইসব মার্কেটও বন্ধ রাখতে উৎসাহিত করা হচ্ছে বলে সারাবাংলাকে জানিয়েছেন দোকান মালিক সমিতির সভাপতি হেলাল উদ্দিন।

আউটলেট আড়ং করোনা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর