Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হাতকড়াসহ পালালো আসামি, ২ কনস্টেবল বরখাস্ত ও এএসআই প্রত্যাহার


৯ মে ২০২০ ১৯:৫১

কুড়িগ্রাম: জেলার নাগেশ্বরী থানার মাদক মামলার আসামি হামিদুল ইসলামকে আটকের পর হাতকড়া পড়িয়ে অটোরিকশাযোগে কুড়িগ্রাম চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নিয়ে আসছিলেন পুলিশের কনস্টেবল আরিফুল ইসলাম ও আফতাব। শুক্রবার দুপুর ১টা ৪৫ মিনিটে তারা আসামি নিয়ে কুড়িগ্রাম জেলা শহরের কেন্দ্রীয় ঈদগাহ মাঠ এলাকায় গেলে আসামি হামিদুল সুকৌশলে অটোরিকশা থেকে লাফ দিয়ে পালিয়ে যায়।

এ অবস্থায় সাথে থাকা পুলিশ সদস্য দুইজন তার পিছু ধাওয়া করলেও আসামিকে ধরতে পারেনি। পরে কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) সহায়তায় পুলিশ ফোর্স সাঁড়াশি অভিযান চালিয়ে শুক্রবার রাত সাড়ে ৯টায় শহরের মাটি কাটার মোড় থেকে পলাতক আসামি হামিদুলকে গ্রেফতার করে।

শনিবার (৯ মে) এ ঘটনায় নাগেশ্বরী থানায় কর্মরত পুলিশ কনস্টেবল আরিফুল ইসলাম ও কনস্টেবল মো. আফতাবকে দায়িত্বে অবহেলার জন্য সাময়িক বরখাস্ত এবং নাগেশ্বরী থানার ডিউটি অফিসার এএসআই মো. শাহাজালালকে কুড়িগ্রাম পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে।

কুড়িগ্রাম পুলিশ সুপার মহিবুল ইসলাম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘পলাতক আসামিকে গ্রেফতার করা হয়েছে। দায়িত্বে অবহেলার জন্য পুলিশের দুই কনস্টেবলসহ এক সহকারী উপ-পরিদর্শকের (এএসআইয়) বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হয়েছে।’

এএসআই কনস্টেবল মাদক মামলার আসামি হাতকড়া


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর