Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রধানমন্ত্রীর তহবিলে কাস্টমস ও ভ্যাট বিভাগের ১ দিনের বেতন


১১ মে ২০২০ ০০:২৬

ঢাকা: মহামারী করোনাভাইরাস দুর্যোগে অসহায় মানুষের সহযোগিতার জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ‘কাস্টম ও ভ্যাট’ বিভাগের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীরা এক দিনের বেতন প্রদান করেছেন। রোববার (১০ মে) জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য ও বিসিএস (কাস্টমস এন্ড ভ্যাট) অ্যাসোসিয়েশনের সভাপতি খন্দকার আমিনুর রহমান প্রধানমন্ত্রীর সঙ্গে ভিডিও কনফারেনসে যুক্ত থেকে তার কার্যালয়ের মুখ্য সচিব ড. আহমেদ কায়কাউসের কাছে এই চেক হস্তান্তর করেন।

বিজ্ঞাপন

এসময় আরও উপস্থিত ছিলেন, বিসিএস (কাস্টমস এন্ড ভ্যাট) এসোসিয়েশনের মহাসচিব সৈয়দ মুশফিকুর রহমান, বাংলাদেশ কাস্টমস এন্ড ভ্যাট অফিসার্স এসোসিয়েশন (বাকাএভ) এর আহ্বায়ক খন্দকার লুৎফল আজম, সদস্য সচিব জনাব মোঃ মজিবুর রহমান ও ঢাকাএভ সভাপতি মোঃ মাজহারুল ইসলাম।

ভিডিও কনফারেন্সে দেওয়া বক্তব্যে জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য ও বিসিএস (কাস্টমস এন্ড ভ্যাট) এসোসিয়েশনের সভাপতি খন্দকার আমিনুর রহমান বলেন, ‘করোনা সংকট মোকাবেলায় রাজস্ব আহরণে কাস্টমস ও ভ্যাট কর্মকর্তা-কর্মচারীগণ দিন-রাত কাজ করছেন এবং ভবিষ্যতেও করে যাবেন।

প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে তিনি বলেন, ‘লক্ষ্যমাত্রা অনুযায়ী রাজস্ব আহরণে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাবে কাস্টমস ও ভ্যাট বিভাগের কর্মকর্তা-কর্মচারীগণ।’

করোনাভাইরাস

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর